বিশ্বনাথ বিএনপির ২০ নেতাকর্মীর আ’লীগে যোগদান

শেখ হাসিনার নেতৃত্বে দেশ সুখী ও সমৃদ্ধশালী হয়েছে : শফিকুর রহমান চৌধুরী

31.10.15বিশ্বনাথ প্রতিনিধি: বিশ্বনাথে বিএনপি ও অঙ্গসংগঠন থেকে সাবেক ইউপি সদস্য আব্দুল জলিল হিরন মিয়ার নেতৃত্বে বিশ্বনাথ ইউনিয়নের ধর্মদা, সাধুগ্রাম, পূর্বশ্বাসরাম ও আবক্রপূর গ্রামের ২০ নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেছেন। শুক্রবার রাতে সিলেট জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর হাতে ফুলদিয়ে নেতাকর্মীরা যোগদান করেন।
বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সামছুল ইসলাম ছুফির সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মহব্বত আলী জাহানের পরিচালনায় অনুষ্ঠিত যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, আওয়ামীলীগের ইতিহাস গৌরবউজ্জল ইতিহাস। জিয়াউর রহমান যুদ্ধাপরাধীদেরকে পুর্ণবাসন করেছিলেন। আর আওয়ামীলীগ সরকার যুদ্ধাপরাধীদের ফাঁসি দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছে। তিনি বলেন, বিএনপির জন্ম হয়েছিল ক্যান্টনমেন্টে আর আওয়ামীলীগের জন্ম হয়েছে মাটি ও মানুষের অধিকার আদায়ের জন্য। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ সুখী ও সমৃদ্ধশালী হয়েছে। এগিয়ে যাচ্ছে দেশ। আওয়ামীলীগের আদর্শে উজ্জীবিত হয়ে নেতাকর্মীরা বিভিন্ন দল থেকে আজ আওয়ামীলীগে যোগদান করছেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি বিমল চন্দ্র দাস, আওয়ামীলীগ নেতা মাশুক মিয়া, ফখর উদ্দিন, আতাউর রহমান, আহাদ মিয়া, নেছার মিয়া, শাহ জামাল, স্বেচ্ছাসেবকলীগ নেতা ফয়েজ মিয়া, সিলেট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাসেদুল ইসলাম রাসেদ।
যোগদানকারী অন্যান্য নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন- সাবেক ইউপি আলকাছ মিয়া, সুমন মিয়া, দুধন মিয়া, ছারেহ আহমদ, জাকারিয়া খোকন, ঝনি মিয়া, কামরান মিয়া, কাজল মিয়া, সাহেদ আহমদ, এনাম মিয়া, সোলেমান মিয়া, ফখর উদ্দিন, সাহেদ মিয়া, ইয়াওর আহমদ, আব্দুল কাদির।