মৃত্যু ভয়ে শামীম ওসমান

Shamim osmanসুরমা টাইমস রিপোর্টঃ নারায়ণগঞ্জ-৪ আসনের ক্ষমতাসীন দলের সাংসদ শামীম ওসমান সবার কাছে ‘আগাম’ ক্ষমা চেয়ে নিয়েছেন। গুলিতে তাঁর মৃত্যু হতে পারে, এমন আশঙ্কা প্রকাশ করে তিনি সবার কাছে ক্ষমা চান।
মঙ্গলবার স্পিকার শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে দশম সংসদের সদ্য প্রয়াত জাতীয় পার্টির সাংসদ নাসিম ওসমানের ওপর শোক প্রস্তাবের আলোচনায় তিনি আগাম ক্ষমা চান।
শামীম ওসমান বলেন, আল্লাহর রহমত যাঁদের ওপর আছে তারাই এই সংসদে এসেছেন। তিনি বলেন, ‘আমি বোমা হামলায় মরিনি, এক্সটেনশন লাইফে আছি’।
শামীম বলেন, ‘আমি কীভাবে মরব জানি না। গুলিতে, না স্বাভাবিক মৃত্যু হবে, জানি না। জানি না কী হয়। তাই সবার কাছে আগাম ক্ষমা চাই।সর্বশেষ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাবেক এমপি নাসিম ওসমানের আত্মার মাগফিরাত কামোনা করে বক্তব্য রাখেন।প্রধানমন্ত্রী এ সময় মুক্তিযুদ্ধে নাসিম ওসমানের বর্নাঢ্য জীবনের নানা দিক তুলে ধরেণ। পরে নাসিম ওসমানের জন্য শোক প্রস্তাব গৃহীত হয়। পরে ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বি মিয়া সংসদে দাঁড়িয়ে নাসিম ওসমানের আত্মার শান্তি কামোনা করে মোনাজাত করেন।নাসিম ওসমানের প্রতি শ্রদ্ধা প্রদর্শনের জন্য পরে সংসদ অধিবেশন মুলতবি করা হয়।আগামীকাল বুধবার বিকালে আবার সংসদ অধিবেশন শুরু হবে।