মিলানে বৃহত্তর কুমিল্লা এসোসিয়েশনের বর্ষবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

kumilla news picনাজমুল হোসেন,মিলান ইতালি থেকেঃ ইতালির মিলানে বৃহত্তর কুমিল্লা এসোসিয়েশনের আয়োজনে বর্ষবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২৭ এপ্রিল রবিবার দুপুরে স্থানীয় তাপসের রেস্টুরেন্টে বর্ষবরণ অনুষ্ঠানে আলোচনা সভা ও পান্তা ইলিশের আয়োজন করা হয়। এসোসিয়েশনের সভাপতি মনসুরুল আনোয়ার এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল আবাদ এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা কমিটির সভাপতি সৈয়দ মহসিন মিলন। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মিলান মুক্তিযুদ্ধা সংসদের সভাপতি সিরাজুল ইসলাম গাফফার,বাংলাদেশ এসোসিয়েশন মিলানের সভাপতি মাহবুবুর রহমান হান্নান মাস্টার,ইতালিয়ান দত্তরের কস্তানচা,বিশিষ্ট ব্যবসায়ী মান্নান মালিতা,শ্রমিক লীগের সভাপতি মজিবুর হাওলাদার প্রমুখ।
পবিত্র কোরআন তেলাওয়াত, জাতীয় সংগীত ও উদীচীর বর্ষবরণে নিহত সকলের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালনের মাধ্যমে বর্ষবরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন এসোসিয়েশনের সহ সভাপতি জয়নাল আবেদিন,যুগ্ন সম্পাদক দেওয়ান এনামুল হক,সাংগঠনিক সম্পাদক নাজমুল কবির রুবেল,আইন সম্পাদক আরিফুল ইসলাম,সমাজ কল্যাণ সম্পাদক রানা,ভারেজ আওয়ামীলীগের মহিলা সম্পাদিকা লিপি আক্তার।
আলোচনা সভা শেষে বৃহত্তর কুমিল্লা এসোসিয়েশন ও পক্ষ থেকে কুমিল্লার কৃতি সন্তান এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সৈয়দ মহসিন মিলন কে আজীবন সম্মাননা প্রদান করা হয়।
আগত সকল প্রবাসীদের কে বর্ষবরণের পান্তা ইলিশ দিয়ে আপ্পায়নের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি গঠে।