মিলানে নোয়াখালী সমিতির নির্বাচন : ব্যাপক উত্সাহ উদ্দীপনায় মনোনয়ন দাখিল

nuakhali news picনাজমুল হোসেন,মিলান ইতালি থেকে: ইতালির মিলানে ব্যাপক উত্সাহ উদ্দীপনায় বৃহত্তর নোয়াখালী সমিতির নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল শেষ হয়েছে,নির্বাচন ৫ মে। ২৭ এপ্রিল রবিবার স্থানীয় একটি রেস্টুরেন্টে ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন প্রস্তুতি কমিটির নিকট প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র জমা দেন। রাত ১০ টায় মনোনয়ন দাখিলের শেষ সময় পর্যন্ত সভাপতি,সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক,অর্থ সম্পাদক ও প্রচার সম্পাদক পদে ২ জন করে সর্বমোট ১০ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন। মনোনয়ন বাছাই ২৮ এপ্রিল,মনোনয়ন প্রত্যাহারের শেষ সময় ১ মে রাত ১০ টা।
নির্বাচন প্রস্তুতি কমিটির আবু হানিফ পাঠুয়ারী,মাহবুবুল হক, আব্দুল মতিন ,মাহবুবুল আলম বাবুল ও খোরশেদ আলম জানান আগামী ২৫ মে স্থানীয় একটি হলরুমে বৃহত্তর নোয়াখালী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে আমাদের নির্বাচনী তফসিল ঘোষণা করার পর ৫ টি পদে নির্বাচন করার জন্য প্রার্থীরা তাদের মনোনয়ন জমা করেছেন। আশা করি শান্তি পূর্ণ ভাবে সকল প্রবাসীদের সহযোগিতায় একটি সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হবে।নির্বাচনী অঙ্গীকার নামায় প্রার্থীরা সাক্ষর করেছেন এবং আমাদের সকল আচরণ বিধি মেনে নির্বাচনে অংশগ্রহন করছেন। আশা করি কোনো ধরনের বিশৃঙ্খলা ছাড়াই নির্বাচন অনুষ্ঠিত হবে বলে আশাবাদী।
নির্বাচনে সভাপতি পদে হোসাইন মোহাম্মদ রতন ও হারুন উর রশিদ,সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ সফি উল্লাহ ও এনামুল হক শিকদার,সাংগঠনিক সম্পাদক পদে মোহাম্মদ সালাউদ্দিন ও আবুল খায়ের মিয়া,অর্থ সম্পাদক পদে শাকিল রহমান ও সামছুল আলম,প্রচার সম্পাদক পদে মনজুরুল ইসলাম নজরুল ও কবির মোহাম্মদ।
উল্লেক্ষ নির্বাচনী তফসিল ঘোষণার পর গত ১০ এপ্রিল থেকে নির্বাচনে অংশগ্রহন কারী প্রার্থীদের মনোনয়ন পত্র সংগ্রহ করেন এবং ২৭ এপ্রিল জমা দেওয়ার শেষ দিন ছিল।