রানীর বিয়ে নিয়ে নিজ বোনের সন্দেহ !

raniসুরমা টাইমস বিনোদনঃ বলিউডের অন্যতম সফল প্রযোজক আদিত্য চোপড়ার সাথে রানী মুখার্জির প্রেমের সম্পর্ক নিয়ে কম গুঞ্জন তৈরি হয়নি। আজ বিয়ে করছেন তো কাল। করণ জোহরের অনুষ্ঠানে রানীর বোন কাজল আদিত্য- রানীর বিয়ে নিয়ে সন্দেহ প্রকাশ করে। অবশেষে ২১ এপ্রিল ইতালিতে বিবাহবন্ধনে আবদ্ধ হন রানী-আদিত্য। কিন্তু মজার ব্যাপার হল রানী মুখার্জির জীবনে আদিত্য প্রথম পুরুষ নন। আজ হাজির হলাম এই অভিনেত্রীর জীবনে আসা পুরুষের প্রেম কাহিনী নিয়ে।
১৯৯৮ সালে আমির খানের বিপরীতে ‘গোলাম’ সিনেমা দিয়ে রানী জনপ্রিয়তা পান। এই সিনাম্য আমিরের সাথে রানীর ক্যামেস্ট্রি ছিল অসাধারণ। শুধু তাই নয় চলচ্চিত্রে অভিনয় করতে করতে একে অপরের প্রতি দুর্বল হয়ে পরেন এই দুই তারকা। আমিরের সাথে রিনা খানের বিবাহ বিচ্ছেদের অন্যতম কারণও ছিল আমির-রানী প্রেম।সেই মুহূর্তে রানী আমির দুজনের কেউই মুখ না খুললেও পরবর্তীতে রানী গ্ল্যামশেমকে বলেন প্রথম দেখায় ভাল লেগে যায় আমির খানকে।এবং সেই একমাত্র ব্যক্তি যাকে এখনো আমার দুঃসময়ে কাছে পাই।
আমির খানের সাথে প্রেমের সম্পর্ক চুকিয়ে কেবল নতুন সিনেমায় হাত দিয়েছিলেন এই অভিনেত্রী ওমনি পড়লেন আবারো একটি প্রেমে। প্রেমিকটি আর কেউ নন গোবিন্দ। এমন খবর ভেসে বেড়াত যে রানীর সাথে পরকিয়ায় মেতেছেন গোবিন্দ। এমনকি এই অভিনেত্রীর বাসায় বেশ কয়েকবার অভিসার জাপনে হাতে নাতে ধরা খেয়েছেন এই অভিনেতা।শুধু তাই নয় রানীর পেছেনে অনেক টাকা পয়সা ব্যয় করেছেন গোবিন্দ। দামী ব্র্যান্ডের গাড়ি, ফ্ল্যাট। তাদের সম্পর্ক এতটাই গভীর ছিল যে রানীর জন্য গোবিন্দ তার স্ত্রীকেও ছাড়তে পর্যন্ত চেয়েছিলেন। তবে শেষমেশ তেমন কিছু করতে হয়নি গোবিন্দকে।
রানী-অভিষেকের প্রেমের শুরু হয় বান্টি অর বাবলি সিনেমা করতে গিয়ে।জদিও এই তারকা জুটির প্রেমের সম্পর্ক বেশি দিন না টিকলেও জানা জয়া বচ্ছনের খুব পছন্দ ছিল রানী মুখারজি। কিন্তু ঐশ্বরিয়ার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ার পরে রানীর সাথে অভিষেকের প্রেমের গুঞ্জন চাপা পড়ে যায়।