বিশ্বনাথে মোটরসাইকেলসহ ১ চোর আটক

বিশ্বনাথ প্রতিনিধিঃ বিশ্বনাথে চোরাইকৃত একটি মোটরসাইকেলসহ এক চোরকে আটক করা হয়েছে। আটককৃতের নাম ইজাজুল হক (২৬)। সে ছাতক উপজেলার পিরপুর নোয়াগাঁও গ্রামের মৃত মনফর আলীর ছেলে। গতকাল বৃহস্পতিবার সকালে বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের গমরাগুল গ্রামের লোকজন চোরাই মোটরসাইকেলসহ তাকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেন।
জানাগেছে, গতকাল বৃহস্পতিবার গভীর ইজাজুল হক দক্ষিণ সুরমা এলাকা থেকে মোটরসাইকলেটি (ডিসকভার ১২৫ সিসি) চুরি করে নিয়ে যাওয়ার পথে ভোর ৪টায় খাজাঞ্চী রেলওয়ে ষ্টেশন এলাকায় তাকে সন্ধেহ জনক হলে আটক করে গমরাগুল গ্রামের আকরম আলী ছেলে মঈনউদ্দিন ও রহিমপুর গ্রামের মৃত আয়ূব উল্লাহর ছেলে সুজন। পরে তারা আটককৃত ইজাজুলকে মোটরসাইকেলসহ মঈনউদ্দিনের বাড়িতে আটক করে রাখে। এরপর সকাল ৭টায় মঈনউদ্দিন ও সুজন মোটরসাইকেলের মালিকের সন্ধান চেয়ে এলাকায় মাইকিং করে। বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে গতকাল দুপুরে পুলিশ মঈনুদ্দিনের বাড়ি থেকে মোটরসাইকেলটি উদ্ধার করে ও ইজাজুল হককে আটক করে থানায় নিয়ে আসে।
বিশ্বনাথ থানার এসআই শামিম আকনজি জানান, গাড়িসহ ইজাজুলকে আটক করে থানায় আনা হয়েছে। মোটরসাইকেল চুরির পিছনে একটি সিন্ডিকেট রয়েছে। তিনি জানান, বুধবার রাতে দক্ষিণ সুরমা উপজেলার লতিপুর ও লালারগাঁও গ্রাম থেকে দুটি মোটরসাইকেল চুরি হয়েছে। উদ্ধারকৃত গাড়িটি (সিলেট হ ১২-৭৪২৫) লতিপুর গ্রামের নজরুল ইসলাম মুন্নার। তিনি আরো জানান আটক ইজাজুল পুলিশের কাছে সত্যতা স্বীকার করে জানিয়েছে তার সাথে আরো কয়েকজন জড়ির রয়েছে। এঘাটনায় দক্ষিণ সুরমা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলেছে বলে জানা গেছে।