সাংবাদিক এটিএম হায়দারের বড় ভাইয়ের ইন্তেকাল : বিভিন্ন মহলের শোক, আজ জানাযা

সিলেট প্রেসকাব সিনিয়র সদস্য দৈনিক আমার দেশ সিলেট ব্যুরো প্রধান এটিএম হায়দার ও দৈনিক সংগ্রামের সিলেটের পরিবেশক (এজেন্ট) আহমেদুর রহমানের বড় ভাই ছালেউর রহমান (৬৭) গতকাল বুধবার হৃদরোগে আক্রান্ত হয়ে চট্টগ্রামের একটি বেসরকারী হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না…..রাজিউন)। চট্টগ্রাম কর্ণফুলি পেপার মিলের স্বনামধন্য সাবেক জিএম ও বর্তমানে পিকে কেমিক্যাল কমপ্লেক্স লিঃ-এর জিএম ছালেউর রহমান মৃত্যুকালে স্ত্রী, ১ মেয়ে, ২ ছেলে সহ অনেক আত্মীয়-স্বজন গুণগ্রাহী রেখে গেছেন। আজ বৃহস্পতিবার বাদ জোহর সিলেট মহানগরীর হযরত শাহজালাল (রহ.) জামে মসজিদ প্রাঙ্গণে জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।
বিভিন্ন মহলের শোক ঃ
দৈনিক সংগ্রামের সিলেটের পরিবেশক (এজেন্ট) ও সংবাদপত্র এজেন্ট সমিতি সিলেট বিভাগের সভাপতি আহমেদুর রহমান ও দৈনিক আমার দেশ সিলেট ব্যুরো প্রধান এটিএম হায়দারের বড় ভাই ছালেউর রহমানের মৃত্যুতে পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক সমবেদনা জ্ঞাপন করেছেন দেশের বিশিষ্ট জনেরা। বিবৃতিদাতারা হলেন-দৈনিক সংগ্রাম সম্পাদক দেশের বিশিষ্ট বুদ্ধিজীবী আবুল আসাদ, দৈনিক সংগ্রামের জেনারেল ম্যানেজার আবুল হোসাইন চৌধুরী, সার্কলেশন ম্যানেজার খন্দকার এমদাদুল হক, সিলেটের প্রধান কবির আহমদ।
সিলেট জামায়াত ঃ
দৈনিক সংগ্রামের সিলেটের পরিবেশক (এজেন্ট) আহমেদুর রহমান ও দৈনিক আমার দেশ সিলেট ব্যুরো প্রধান এটিএম হায়দারের বড় ভাই ছালেউর রহমানের মৃত্যুতে এক যুক্ত বিবৃতিতে শোক ও সমবেদনা জানিয়েছেন সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, ভারপ্রাপ্ত সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, সিলেট জেলা দণি জামায়াতের আমীর মাওলানা হাবীবুর রহমান, সেক্রেটারী মুক্তিযোদ্ধা মতিউর রহমান, সিলেট জেলা উত্তর জামায়াতের আমীর হাফিজ আনোয়ার হোসাইন খান, সেক্রেটারী ইসলাম উদ্দিন।
সিলেট মহানগর সংবাদপত্র এজেন্ট সমিতি ঃ
দৈনিক সংগ্রামের সিলেটের পরিবেশক (এজেন্ট) আহমেদুর রহমান ও দৈনিক আমার দেশ সিলেট ব্যুরো প্রধান এটিএম হায়দারের বড় ভাই ছালেউর রহমানের মৃত্যুতে পৃথক পৃথক বিবৃতিতে শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন সংবাদপত্র এজেন্ট সমিতির সিলেট বিভাগের সেক্রেটারী সিকন্দর আলী, সিলেট মহানগর সংবাদপত্র হকার্স সমিতি সভাপতি শাহ আলম, সেক্রেটারী কামাল উদ্দিন মজুমদার।
পৃথক পৃথক বিবৃতিতে বিবৃতি প্রদানকারীরা মরহুম ছালেউর রহমানকে একজন নির্বিবাদী সজ্জন ব্যক্তিত্ব আখ্যায়িত করে বলেন, যেহেতু তিনি চট্টগ্রামের বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন তাই তার মৃত্যুতে বৃহত্তর চট্টগ্রামবাসী সহ সিলেটবাসী একজন ভালো মানুষকে হারিয়েছে। মহান রাব্বুল আলামীন তার সকল নেক আমল কবুল করুন এবং তার মৃত্যুতে গভীর ও পরিবাবর্গের সমবেদনা জ্ঞাপন করেন। বিজ্ঞপ্তি