মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচন ৪ জুন, সিলেটে মনোনয়নপত্র দাখিল ৩০ এপ্রিল

5373সুরমা টাইমস ডেস্কঃ বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা কমান্ডের নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে। গতকাল অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এজেড নুরুল হক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথা জানা গেছে।
বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, আগামী ৪ জুন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ-২০১৪ অনুষ্ঠিত হবে। যা গত ১৯ মার্চ মুবিন/বামুস/নিক-০২/২০১৪ -৬৫ নং স্মারকাদেশর পেক্ষিতে জানানো হয়েছে আগামী ৩০ এপ্রিল মনোনয়ন পত্র দাখিল, ৪ মে মনোনয়ন পত্র বাছাই, ৬ মে রিটানিং অফিসার কর্তৃক মনোনয়ন বাছাই সংক্রান্ত আদেশের বিরুদ্ধে আপীল, ১১ মে মনোনয়নপত্র প্রত্যাহার, ১২ মে চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ, ১৪ মে প্রতীক বরাদ্দ ও ৪ জুন সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
যারা মাইগ্রেশন করে প্রার্থী হতে ইচ্ছিুক তাদেরকে আমাগী ২৪ মে এর মধ্যে সংশ্লিষ্ট রেজিস্ট্রেশন অফিসারের নিকট নির্ধারিত ফরমে মাইগ্রেশনের আবেদন করবে হবে। মাইগ্রেশনের আবেদন না করলে মনোনয়ন পত্র দাখিল করা যাবে না। তবে প্রার্থী নন এমন ভোটার গ্রহণ আগামী ১২ মে পর্যন্ত মাইগ্রেশনের আবেদন করতে পারবেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।
এছাড়া যারা ইতোমধ্যে মাইগ্রেশন করেছেন এবং মনোনয়ন ফরম ক্রয় করেছেন তাদের মাইগ্রেশন ও বৈধ্য বলে বিবেচিত করা হয়েছে। মনোনয়ন পত্র সংগ্রহ ও দাখিলসহ বিস্তারিত তথ্য জানার জন্য জেলা প্রশাসকের কার্যালয়ের সাধারণ শাখায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।