পরিচ্ছন্ন নগরী গড়তে সবার সহযোগিতা চাইলেন মেয়র আরিফ

OLYMPUS DIGITAL CAMERAসুরমা টাইমস রিপোর্টঃ সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, একটি আধুনিক ও পরিচ্ছন্ন নগরী গড়তে সবার সহযোগিতা প্রয়োজন। নির্বাচিত হওয়ার পর থেকে নগরবাসীর বিভিন্ন চাহিদা পুরণের প্রয়াস অব্যাহত রেখেছি। ইনশাআল্লাহ আগামী দিনগুলোতেও এই প্রয়াস অব্যাহত থাকবে। তিনি বলেন, আমার সাধ অনেক কিন্তু সাধ্য সীমিত। তাই নগরবাসীর প্রত্যাশা আর প্রাপ্তির মধ্যে কিছুটা বাধাঁ সৃষ্টি হচ্ছে। আমি আশা করি অচীরেই তা কাটিয়ে উঠতে সক্ষম হবো।
শনিবার সকালে রোটারী ক্লাব অব সিলেট কিনব্রীজ এর সদস্যরা মেয়রের সাথে মতবিনিময় করতে গেলে তিনি উপরোক্ত কথা বলেন।
ক্লাব ট্রেইনার পি পি রোটারীয়ান এ কে এম শামসুল হক দীপু ও ক্লাবের চার্টার প্রেসিডেন্ট রোটারীয়ান এম এ ওয়াদুদ আল মামুনের নেতৃত্বে ক্লাবের ২০ সদস্যের প্রতিনিধি দলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রোটারীয়ান তোফায়েল আহমদ, রোটারীয়ান মো. মুমিন, রোটারীয়ান আকবর আলী , ক্লাব সেক্রেটারী রোটারীয়ান আব্দুস সালাম, রোটারীয়ান মুজিবুর রহমান, রোটারীয়ান শেখ রামিম আহমদ, রোটারীয়ান তৈয়ব খান লামিম, রোটারীয়ান আব্দুল মজিদ এবং রোটারীয়ান সাংবাদিক রাজু আহমেদ প্রমূখ।
মতবিনিময়কালে সিলেট কিনব্রীজ রোটারী ক্লাবের লক্ষ্য ও উদ্দেশ্য মেয়রের সামনে তুলে ধরেন রোটারিয়ান সাংবাদিক রাজু আহমেদ। মেয়র তাতে সম্মতি দেন এবং ভবিষ্যতে সিলেট কিনব্রীজ রোটারীর পাশে থাকবেন বলে ক্লাব সদস্যদের জানান।