জননেত্রী শেখ হাসিনার উপহার হিসেবে আপনাদের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিতে এসেছি

 —নবীগঞ্জের হলিমপুরে সংবর্ধনায় এমপি কেয়া চৌধুরী

OLYMPUS DIGITAL CAMERA
OLYMPUS DIGITAL CAMERA

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ) থেকেঃ হবিগঞ্জ-সিলেট জেলার দায়িত্বপ্রাপ্ত মহিলা এমপি এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এমপি বলেছেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে আপনাদের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিতে এসেছি। বিদ্যুৎ নিতে রশিদ ছাড়া কাউকে কোন টাকা পয়সা দিবেন না। তিনি বলেন-বিদ্যুৎ দেয়ার নাম করে কারো কাছ থেকে কেউ টাকা নিলে, তাকে আইনের আওতায় এনে বিচার করা হবে।
তিনি বলেন বর্তমান জননেত্রী শেখ হাসিনা সরকার চায় উন্নয়ন। তাই নবীগঞ্জ-বাহুবলের প্রত্যেকটিস্থানের উন্নয়নে আমি আপ্রাণ চেষ্টা চালাচ্ছি। আমি জনসাধারণের পাশে আছি। সব সময় থাকব। পর্যাক্রমে সকলস্থানে উন্নয়ন পৌছি দিচ্ছি। তাতে করে জনসাধারণ উপকৃত হচ্ছেন।
তিনি গতকাল শুক্রবার বিকালে নবীগঞ্জ উপজেলার ১ নং ইউনিয়নের হলিমপুর দূর্গা মন্দির প্রাঙ্গণে গ্রামবাসীর উদ্যোগে আয়োজিত সভায় প্রধান অতিথি’র বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেছে।
তিনি আরো বলেন, এমপি কেয়া চৌধুরী বলেন- নবীগঞ্জ উপজেলার ১ ও ২ নং ইউনিয়নের বঞ্চিতস্থানে বিদ্যুৎ পৌঁছে দিতে ৭০ কিলোমিটার লাইনের সার্ভে কাজ সম্পন্ন হয়েছে। অচিরেই ঘরে ঘরে বিদ্যুত পৌঁছে যাবে। শুধু তাই নয় নবীগঞ্জ উপজেলার সোনাপুর জামে মসজিদ, এসএমপি উচ্চ বিদ্যালয়ের সংস্কার কাজ, জগন্নাথপুর রাস্তা, শ্রীশ্রী অনন্ত জিউড় আখড়া হলিমপুর, জগন্নাথপুর, ফতেহপুর, চরগাঁও, গৌবিন্দ্র জিউড় আখড়ার উন্নয়নে বরাদ্দ দিয়েছি।
তিনি বলেন- ইতোমধ্যে বাহুবল, নবীগঞ্জসহ বিভিন্নস্থানের মসজিদ, মন্দির, স্কুল, কলেজ, মাদ্রাসা, রাস্তাঘাট, নলকূপ বসানো ছাড়াও নানা ক্ষেেত্র বরাদ্দ এনে উন্নয়ন করছি। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমি উন্নয়ন কাজ অব্যাহত রেখেছি। ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ক্ষেত্র মোহন দাস তালুকদারের সভাপতিত্বে গোপি দাশ ও বসু দাশের পরিচালনায় এতে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর রেজভী আহমেদ খালেদ, উপজেলা যুবলীগের আহবায়ক সেলিম চৌধুরী,উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক সুকেন্দ্র রায় বাবুল সাবেক ছাত্রলীগ নেতা লোকমান খান, ইউনিয়ন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ভানু লাল দাশ, রেনু দাশ, শৈলেন্দ্র দাশ রানু, ডাঃ নিজামুল চৌধুরী, সুবিনয় দাশ, পান্ডব দেব, টুকুন চৌধুরী, নারায়ন দাস, গৌরাঙ্গ দাশ, সুশেন দাস, গোপাল দাস, সচিন্দ্র দাস, সুশীল দাস, বিনয় দাস, রঞ্জন তালুকদার, শ্রী কৃপাসিন্ধু দাস তালুকদার, লক্ষি কান্ত দাস তালুকদার, বিত্রু বাবু, সুবাস চৌধুরী, ডাঃ নিতেশ, ভুবেন চৌধুরী, অরুন দাশ প্রমুখ।