ছাত্রলীগ নেতা মওদুদের হামলাকারী তিন ক্যাডার গ্রেফতার

সুরমা টাইমস ডেস্কঃ সিলেট মহানগর ছাত্রলীগের নির্বাহী সদস্য আমিনুর রিয়াজ মওদুদের উপর হামলাকারী ছাত্রদলের তিন ক্যাডারকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাত সোয়া ১২টার দিকে ছিনতাইর প্রস্তুতিকালে তাদেরকে মালনীছড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো- সিলেটের বালাগঞ্জ উপজেলার মাদরাসা বাজারের খলিলুর রহমান খানের ছেলে জাহিদুল ইসলাম সাব্বীর (২১), বিশ্বনাথের বাউশী গ্রামের মৃত মোকতার আলীর ছেলে পল্লব আহমদ (২১) ও সিলেট কোতোয়ালী থানার আখালিয়া ধানুকাটার লুৎফুর রহমান ওরফে সিকন্দর মিয়ার ছেলে বাবুল ওরফে কালা বাবুল (২৩)।
গ্রেফতারকৃতরা ছাত্রদলের নাবিল গ্র“পের ক্যাডার বলে জানিয়েছে পুলিশ। এয়ারপোর্ট থানার এএসআই রিপন জানান- গ্রেফতারকৃতরা মালনীছড়া এলাকায় ছিনতাইর প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে একটি চোরাই মোটর সাইকেলও উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে সিলেটের কোতোয়ালী, দক্ষিণ সুরমা ও জালালাবাদ থানায় একাধিক ছিনতাই মামলা রয়েছে।
সর্বশেষ ছাত্রলীগ নেতা আমিনুর রিয়াজ মওদুদের উপর হামলার ঘটনায় তাদেরকে সনাক্ত করা হয়েছে। এ ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের রিমান্ডে নেয়া হবে বলে জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা সিলেট কোতোয়ালী মডেল থানার এসআই রিয়াজ।
উল্লেখ্য, গত ১৯ অক্টোবর সন্ধ্যায় নগরীর সাগরদিঘীরপর শ্মসানঘাট এলাকায় ছাত্রলীগ নেতা আমিনুর রিয়াজ মওদুদের উপর হামলা চালায় সন্ত্রাসীরা। হামলায় তিনি গুরুতর আহত হন।