সিলেটে গৃহবধুর ভূয়া ফেসবুক একাউন্ট খোলে অশ্লীল ছবি : স্বামীর মামলা

fake-facebook-account

সুরমা টাইমস রিপোর্টঃ সিলেট নগরীতে স্ত্রীর অশ্লীল ছবি ইন্টারনেটে ছেড়ে দেয়ায় মামলা দায়ের করেছেন স্বামী । নগরীর লালদিঘীরপাড় ইমা ৩৫/বি নং বাসার বাসিন্দা রাজু কুমার সিংহ বাদি হয়ে ডেফোডিল ইউনির্ভাসিটির এক ছাত্রকে আসামী করে সিলেট কোতোয়ালী থানায় তথ্য প্রযুক্তি আইনে এ মামলাটি দায়ের করেন। নং- ২৭ (৩০-০১-১৫)।
মামলার এজাহারনামীয় আসামী শুভ ব্যানার্জি (২৩) মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর গ্রামের রবীন্দ্র ব্যানার্জির পুত্র। সে ঢাকা কলাবাগান থানার শুক্রাবাদস্থ ডেফোডিল ইউনির্ভাসিটির দ্বিতীয় সেমিস্টারের ছাত্র।
মামলার অভিযোগ থেকে জানা গেছে, রাজু কুমার সিংহের স্ত্রী অনন্যা শর্মা (২১) ঢাকা শেরে বাংলা কৃষি ইউনির্ভাসিটিতে অধ্যনরত। শুভ ব্যানার্জি অসৎ উদ্দেশ্যে তার স্ত্রীর ব্যক্তিগত কিছু ছবি সংগ্রহ করে এবং গত কয়েকদিন পূর্বে সে অন্যনা শর্মার নামে একটি ফেইসবুক আইডি খোলে।
ঐ আইডিতে অন্যনার ব্যক্তিগত কিছু ছবি বিকৃত করে ইন্টারনেটে ছেড়ে দেয়। ফলে রাজু ও তার স্ত্রীর মর্যাদা হানি এবং সমাজে সমালোচিত হন। এতে অন্যনা শারিরীক ও মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েন। তাই অন্যনার আত্মসম্মান হানির কারনে সে যেকোন সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটাতে পারে বলে ধারনা করছেন স্বামী রাজু।
তাছাড়া শুভ ব্যানার্জি বিভিন্ন মোবাইলফোন থেকে অনন্যার মোবাইলফোনে অশ্লীল কথাবার্তা বলে আসছিল। এমনকি গত ২৯ জানুয়ারী বেলা ২ টা ৪৩ মিনিটে নগরীর লালদিঘীরপাড় ইমা ৩৫/বি নং কলকাকলী বাসা থেকে শুভ ব্যানার্জি অশ্লীল কথাবার্তা ও অন্যনার সাথে শারিরীক সম্পর্ক স্থাপনের জন্য অন্যনা শর্মার ব্যবহৃত মোবাইলফোনে একটি এসএমএস পাঠায়। এতে তাদের পবিবারের মানহানী ও সমাজে সমালোচিত হচ্ছেন। মামলার বাদি কমলগঞ্জ উপজেলার ভান্ডারিগাঁও গ্রামের বংক সিংহের পুত্র।
মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালী থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) মোঃ তারেক মোহাম্মদ মাসুদ জানান, আসামী শুভ ব্যানার্জিকে গ্রেফতারের জন্য অভিযান চলছে।