পায়রা সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে এসএসসি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

DSC_0774 copyপায়রা সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে ২০১৫ সালের এসএসসি/সমমানের পরীক্ষা উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের মরহুম আলহাজ্ব আক্রম আলী স্মৃতি শিক্ষাবৃত্তি ও সংবর্ধনা প্রদান অনুষ্ঠান গতকাল শুক্রবার অনুষ্ঠিত হয়।
ডাঃ এম এ সালামের সভাপতিত্বে ও সংবর্ধনা প্রদান কমিটির আহ্বায়ক মোঃ নুরুল আশফাক নাছিমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সিলেট অঞ্চলের উপ-পরিচালক জাহাঙ্গীর কবির আহাম্মদ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মেধাবীরাই পারে জাতিকে সুস্থ সংস্কৃতির দিকে নিয়ে যেতে। আজকের মেধাবী শিক্ষার্থীদের আগামীর সুন্দর ও সমৃদ্ধ রাষ্ট্র বির্নিমাণে এগিয়ে আসতে হবে। তিনি শিক্ষার্থীদের জন্য এ ধরনের সংবর্ধনা অনুষ্ঠান আয়োজনের জন্য পায়রা সমাজকল্যাণ সংঘের নেতৃবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা শিক্ষা অফিসার মোঃ জাহাঙ্গীর আলম। স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহমান দুদু, শুভেচ্ছা বক্তব্য রাখেন সহ সভাপতি মুফতি আব্দুল খাবির, কোষাধ্যক্ষ নিয়াজ মোঃ আজিজুল করিম, যুগ্ম সম্পাদক আনায়ার হোসেন, প্রচার সম্পাদক মুছাদ্দিকুন নবী, সহ সভাপতি আলী মোস্তফা মিশকাতুুন নুর, সহ সভাপতি জাহাঙ্গীর আহমদ, উপদেষ্ঠা ছাদিক মিয়া, উপদেষ্ঠা আজিজুল হক মানিক। প্রমুখ
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইমতিয়াজ উদ্দিন ফুয়াদ।