কেন্দ্র ঘোষিত শনিবারের বিক্ষোভ কর্মসূচীতে মাঠে নামছে না সিলেট বিএনপি

BNP Logoসুরমা টাইমস রিপোর্টঃ বিএনপি ও ২০ দলের ডাকে অনির্দিষ্টকালের অবরোধ চলছে। শনিবার অবরোধের পাশাপাশি সারা দেশে বিক্ষোভ সমাবেশের ঘোষনা দিয়েছে বিএনপি কেন্দ্রীয় কমিটি । কিন্তু পুলিশের অনুমতি না পাওয়ায় সিলেট বিএনপি বিক্ষোভ সমাবেশ পালন করবে না বলে একটি সুত্রে জানা যায়। সংগঠন সুত্রে জানা যায়, সিলেট জেলা বিএনপির আহবায়ক এডভোকেট নুরুল হক এবং মহানগর বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য এম এ হক নগরীতে বিক্ষোভ সমাবেশ পালন করার জন্য পুলিশ প্রশাসনের কাছে অনুমতি চান। পুলিশ প্রশাসন থেকে বলা হয় যাদের নামে মামলা নেই তারা মিছিল করতে পারবেন। তবে এটি মৌখিক অনুমতি থাকবে। তাই মৌখিক অনুমতি থাকায় ভয়ে মাঠে নামছেন না সিলেট বিএনপি নেতারা । এ নিয়ে সিলেট বিএনপির তৃনমুল নেতাকর্মীদের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে।

নাম প্রকাশে অনুচ্ছিক বিএনপির এক কর্মী ক্ষোভের সাথে বলেন,তৃনমুল নেতাকর্মীরা আন্দোলন করার ইচ্ছা থাকলেও সিনিয়র নেতাদের কারণে আন্দোলন জমানো যাচ্ছে না। এমনকি বেগম খালেদা জিয়া রাজনৈতিক কার্যালয়ে দীর্ঘদিন যাবৎ ধরে অবস্থান করছেন । তার কার্যালয়ে খাদ্য সরবাহ বন্ধ করে দিচ্ছে সরকার । অথচ সিলেট বিএনপি এর প্রতিবাদে একটি মিছিল বের করতে পারেনি।
তবে বিক্ষোভ সমাবেশের প্রস্তুতি সম্পর্কে সিলেট জেলা বিএনপির আহবায়ক এডভোকেট নুরুল হকের কাছ থেকে জানতে চাইলে, তিনি বলেন আমাদের সকল প্রস্তুতি আছে,বিক্ষোভ সমাবেশ হবে।