জিন্দাবাজার ও বন্দরবাজারে হাতবোমার বিস্ফোরণ : ফটোসাংবাদিক নুরুল আহত

Photo-Journalist-Nurul2সুরমা টাইমস ডেস্কঃ নগরীর জিন্দাবাজার ও বন্দরবাজার এলাকায় একযোগে হাতবোমার বিস্ফোরণ ঘটিয়েছে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। বুধবার সন্ধ্যা পৌনে ৬টায় এই বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় দৌড়ে যাবার সময় একটি সিএনজি অটোরিক্সার সাথে ধাক্কা খেয়ে  আহত হয়েছেন দৈনিক উত্তরপূর্বের ফটো সাংবাদিক নুরুল ইসলাম। তাকে এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
জানা যায়- বুধবার সন্ধ্যা পৌনে ৬টায় মোটরসাইকেলে করে স্বেচ্ছাসেবক দলের কয়েকজন নেতাকর্মী নগরীর জিন্দাবাজার পয়েন্টে ৩টি হাতবোমার বিস্ফোরণ ঘটায়।
একইসময় বন্দরবাজার এলাকায় বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়াকে ‘অবরুদ্ধ’ করে রাখা ও ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে গ্রেফতারের প্রতিবাদে মিছিল বের করার চেষ্টা করে স্বেচ্ছাসেবক দল। এসময় পুলিশ তাদেরকে বাধা দিলে বিক্ষুব্দ হয়ে হাতবোমার বিস্ফোরণ ঘটায় নেতাকর্মীরা। পরে পুলিশের ধাওয়ায় পালিয়ে যাওয়ার সময় আহত হন স্বেচ্ছাসেবক দলের কর্মী সাজ্জাদ হোসেন ও আব্দুল কাদির।
এদিকে বন্দরবাজার এলাকায় ককটেল বিস্ফোরণের সময় একটি সিএনজি অটোরিক্সার সাথে ধাক্কা খেয়ে আহত হন দৈনিক উত্তরপূর্বের ফটো সাংবাদিক নুরুল ইসলাম। পরে সহকর্মীরা তাকে ওসমানী হাসপাতালে নিয়ে যান। সেখানে তার চিকিৎসা চলছে।
এদিকে জিন্দাবাজার ও বন্দরবাজার এলাকায় একযোগে হাতবোমার বিস্ফোরণে নগরজুড়ে ছড়িয়ে পড়ে আতংক। হাতবোমার বিস্ফোরণের সাথে সাথেই খালি হয়ে যায় জিন্দাবাজার ও বন্দরবাজার এলাকা। বন্ধ হয়ে যায় দোকানপাট।