হাসপাতালে রোগী দেখতে গিয়ে ধর্ষণের শিকার তরুণী!

rapedডেস্ক রিপোর্টঃ এবার হাসপাতালে রোগী দেখতে গিয়ে এক তরুণী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে।
শনিবার ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি ওয়ার্ডে ওই তরুণীর এক পরিচিত রোগীকে দেখতে গিয়ে এ ঘটনা ঘটে। রোববার তার শারীরিক পরীক্ষার জন্য ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

চিকিৎসাধীন ওই তরুণী অভিযোগ করেন, গত শনিবার হাসপাতালের গাইনি ওয়ার্ডে তার পরিচিত এক রোগীকে দেখতে গিয়ে পথ ভুল করে ছয় তলার চিলেকোঠায় উঠে যায়। সেখানে তিনজন তরুণ তাকে ধর্ষণ করে। পরে ওই কিশোরী বিষয়টি তার আত্মীয়কে জানালে তিনি ফরিদপুর কোতোয়ালি থানার পুলিশকে খবর দেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিমউদ্দিন আহমেদ জানান, এ অভিযোগ পাওয়ার পর ওই কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা করানো হয়েছে। বর্তমানে তাকে (কিশোরী) ওসিসিতে ভর্তি করা হয়েছে। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের ওয়ার্ড ইনচার্জ মো. কাউসার বলেন, কিশোরীকে এখানে ভর্তি করা হয়েছে।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক এ কে এম আজাদ গণমাধ্যমকে জানান, মেডিকেল প্রতিবেদন পাওয়ার পর অভিযোগের যথার্থতা জানা যাবে। হাসপাতালের ফরেনসিক বিভাগের চিকিৎসক কে এম খবির বলেন, কিশোরীর শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। তবে আনুষঙ্গিক আরও কয়েকটি পরীক্ষা করার পর মঙ্গলবার নাগাদ এ ব্যাপারে পূর্ণাঙ্গ প্রতিবেদন দেয়া সম্ভব হবে।