চট্টগ্রামে খালু-ভাগনিকে কুপিয়ে হত্যা

99935_78ডেস্ক রিপোর্টঃ চট্টগ্রাম নগরীর কোতয়ালী থানার ফিরিঙ্গি বাজারের এয়াকুব নগর এলাকায় খালু শ্বশুর ও ভাগনিকে কুপিয়ে হত্যা করেছে ভাগনির স্বামী। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। আছমা আক্তারের স্বামী হৃদয় এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে পুলিশ প্রাথমিক তদন্তে জেনেছে। নিহতরা হলেন- মাসুদুর রহমান (৩৫) ও ভাগনি আছমা আক্তার (২৫)। মাসুদুর রহমান সম্পর্কে আছমা আক্তারের খালুশ্বশুর।
বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহির উদ্দিন বলেন, রাত সাড়ে ৯টার দিকে গলা কাটা অবস্থায় আসমা ও পেটে ছুরিকাঘাত করা তার খালুশ্বশুর মাসুদুর রহমানকে হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা। এসময় কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
এদিকে কোতয়ালী থানার ওসি জসিম উদ্দিন বলেন, প্রাথমিক তদন্তে জেনেছি- খালু-ভাগনির মধ্যে পরকীয়ার জেরে ভাগনি আছমা আক্তারের স্বামী হৃদয় এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। এর মধ্যে আছমা আক্তারকে শ্বাসরোধ করে ও মাসুদুর রহমানকে পেটে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। ঘটনার পর থেকে হৃদয় পলাতক আছে। তাকে গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে। নিহতদের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আছে বলেন, ওসি জসিম উদ্দিন।