নোয়াখালীতে প্রবাসীকে খুন করে লাশ পুঁতে রাখলো স্ত্রী ও ছেলে

59127ডেস্ক রিপোর্টঃ হবিগঞ্জের বাহুবলে ৪ স্কুল ছাত্রকে গলা টিপে হত্যা করে মাটির নিচে লাশ পুঁতে রাখার ঘটনার পর এবার একই ঘটনা ঘটেছে নোয়াখালীর বেগমগঞ্জে।
উপজেলার তালুয়া চাঁদপুর গ্রামে জাহের (৪০) নামে এক সৌদি প্রবাসীকে খুন করে তার স্ত্রী ও পুত্র বাড়ির পাশের খালে কাদা মাটির নিচে লাশ পুঁতে রাখার অভিযোগ পাওয়া গেছে।
খুনের তিনদিন পর রোববার রাতে উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নের তালুয়া চাঁদপুর গ্রামে প্রবাসীর নিজ বাড়ির পাশের একটি খালে মাটির নিচ থেকে তার লাশ উদ্ধার করা হয়। এঘটনায় জাহেরের স্ত্রী রেহানা বেগম ও ছেলে হান্নানকে আটক করেছে পুলিশ।
নিহত জাহেরের ছোট ভাই কবির জানান, তার ভাই দু’মাস আগে বাংলাদেশে আসেন। দেশে ফেরার পর প্রবাস থেকে পাঠানো টাকার হিসাবসহ নানা বিষয় নিয়ে জাহেরের সংসারে দাম্পত্য বিরোধ দেখা দেয়। এরই এক পর্যায়ে স্ত্রী রেহানাকে মারধর করেন জাহের।
শুক্রবার সকাল থেকে তিনি নিখোঁজ থাকায় বেগমগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন কবির। এর তিনদিন পর পুলিশের জিজ্ঞাসাবাদে রেহানা বেগম ও হান্নান হত্যার বিষয়টি স্বীকার করেন।
বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ফারুক জানান, রেহানা ও হান্নানের স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ তাদের বাড়ির পাশের খালে কাদা মাটির নিচ থেকে নিহতের লাশ উদ্ধার করে। উদ্ধারের পর রোববার রাতেই অর্ধগলিত লাশটি থানায় নিয়ে যাওয়া হয়।