ধর্ষিত কিশোরীকে পুলিশের কুপ্রস্তাব!

rapedসুরমা টাইমস রিপোর্টঃ ধর্ষণের বিচার চাইতে গিয়ে উল্টো পুলিশের কুপ্রস্তাবের শিকার হয়েছেন ভারতের এক কিশোরী! উত্তর প্রদেশের গাজিয়াবাদ জেলার বিজয়নগরে এ ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দেশটির সংবাদমাধ্যম এবিপি আনন্দ এক প্রতিবেদনে জানিয়েছে, ধর্ষণে অভিযুক্তকে গ্রেপ্তার করতে হলে নির্যাতিতাকে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করার প্রস্তাব দিয়েছেন এক পুলিশকর্মী। এমন ঘটনা ঘটেছে উত্তর প্রদেশের গাজিয়াবাদ জেলার বিজয়নগরে।
প্রতিবেদনে আরও বলা হয়েছে, গত ২৬ মার্চ বিজয়নগর থানায় প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে তার মেয়েকে ধর্ষণের অভিযোগ করেন নির্যাতিতার বাবা। অভিযোগে বলা হয়, ওই যুবক তার অপ্রাপ্তবয়স্ক মেয়েকে ধর্ষণ করে সেই দৃশ্য রেকর্ড করে রেখেছে। ওই ভিডিওর এমএমএস ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই কিশোরীকে বারবার ধর্ষণ করে ওই যুবক।
এবিপি আনন্দ জানিয়েছে, বাবার অভিযোগের ভিত্তিতে সংশ্লিষ্ট পুলিশকর্মী একটি এফআইআর দায়ের করলেও তদন্ত শুরু করেননি। ফলে অভিযুক্ত যুবক অধরাই থেকে গেছে।প্রতিবেদনে জানানো হয়েছে, অভিযুক্তকে দ্রুত গ্রেপ্তারের দাবিতে পুলিশের কাছে যান ওই নির্যাতিতা। কিন্তু ওই পুলিশকর্মী নির্যাতিতাকে বলেন, তার সঙ্গে শারীরিক সম্পর্ক করলে তবেই ঘটনার তদন্ত করা হবে। এরপর ওই মেয়ে থানার অফিসারের দ্বারস্থ হন। তিনি অভিযুক্ত পুলিশকর্মীর বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিয়েছেন।