তামিমের বক্তব্যে পাকিস্তানী মিডিয়ায় তোলপাড়

tamimডেস্ক রিপোর্টঃ পিএসএল শেষে দেশে ফিরেছেন তামিম ইকবাল। দেশে ফেরার আগে তাকে ঘিরে ধরেন পাকিস্তানের সাংবাদিকরা। বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যে নাকি হবে দ্বিপাক্ষীয় লড়াই। এ নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে কোটি কোটি ক্রিকেটপ্রেমীদের মাঝে। পাকিস্তানী মিডিয়াতেও শুরু হয়েছে গুঞ্জন।

তামিম বলেছেন, এতো পাকিস্তানের ক্রিকেটারদের সাথে ছোট একটি টুর্নামেন্ট খেললাম মাত্র। আমরা পাকিস্তানের সাথে দ্বিপাক্ষীয় সিরিজ খেলব।

তামিম বলেন, আগামী বছর পাকিস্তান সফরে আসব আমরা। তামিম ইকবালের এই উক্তিই এখন নতুন আলাচনা। পাকিস্তানের সাথে বাংলাদেশ কখন দ্বিপাক্ষীয় সিরিজে খেলবে এটা বাংলাদেশ ক্রিকেট বোর্ডেরই জানার কথা।

কিন্তু প্রত্যাশা ব্যক্ত করে এমন একটি কথা বলে ফেলেছেন তামিম ইকবাল। ক্রিকেটপ্রেমীদের আগ্রহ এখন তুঙ্গে। হয়তো বাংলাদেশ ক্রিকেট বোর্ডও এরই মধ্যে জেনে গেছেন যে, দেশের সেরা ব্যাটসম্যান তামিম পাকিস্তানের সাথে দ্বিপাক্ষীয় সিরিজ খেলার বিষয়ে কথা বলেছেন। পাকিস্তানের সাথে দ্বিপাক্ষীয় সিরিজ খেলতে আগ্রহী তামিম বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাথেও কথা বলতে পারেন এই বিষয়ে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড পাকিস্তানের ক্রিকেট বোর্ডের সাথে কথা বলে করতেও পারেন একটি সিরিজের ব্যবস্থা। আগামী বছর কেন দুই দেশের ক্রিকেট বোর্ডের স্বদিচ্ছা থাকলে এই বছরেই সম্ভব। তামিমের মুখ থেকে বের হওয়া কথাটিই এখন ভাইরাল। মিডিয়াতেও এনিয়ে শুরু হয়েছে গুঞ্জন।