সিলেট জেলা বিএনপির সাবেক আহবায়ক এড. নুরুল হকের কৃতজ্ঞতা প্রকাশ

PICবাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি সিলেট জেলা শাখার সদ্য সাবেক আহবায়ক ও দ্বি-বার্ষিক কাউন্সিল ২০১৬ এর নির্বাচন কমিশনের আহবায়ক এডভোকেট এম নুরুল হক সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে গণমাধ্যমে বিবৃতি পাঠিয়েছেন।
এক বিবৃতিতে তিনি সদ্য সমাপ্ত সিলেট জেলা বিএনপির দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠান সফল ও স্বার্থক ভাবে সম্পন্ন করতে পারায় কেন্দ্রীয় বিএনপি নেতৃবৃন্দ, জেলা নেতৃবৃন্দ, বিভিন্ন উপজেলা ও পৌর শাখার কাউন্সিলারবৃন্দ, সাংবাদিক, পেশাজীবি, প্রশাসন, দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং কাউন্সিল বাস্তবায়নের সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় এবং সহযোগিতায় বাংলাদেশের বর্তমান রাজনৈতিক পেক্ষাপটে সিলেট জেলা বিএনপির স্বচ্ছ এবং গণতান্ত্রিক কাউন্সিল একটি ব্যতিক্রমধর্মী উজ্জ্বল দৃষ্ঠান্ত।
তিনি কাউন্সিলের মাধ্যমে নির্বাচিত সিলেট জেলা ও মহানগর বিএনপির নবগঠিত কমিটির বিজয়ী নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে আশা প্রকাশ করে বলেন, বিজয়ী এবং বিজিত নেতৃবৃন্দের সম্মিলিত প্রচেষ্টায় বিগত দিনের ঐতিহ্য রক্ষা করে ঐক্যবদ্ধ সিলেট বিএনপি পরিবার দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং জননেতা তারেক রহমানের নেতৃত্বে শক্তিশালী ভুমিকা পালন করে গণতন্ত্র রক্ষার আন্দোলন চালিয়ে যাবে। এক্ষেত্রে তাঁর পক্ষ থেকে সর্বাত্তক সহযোগিতার অব্যাহত থাকবে।
বিবৃতিতে তিনি বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার জননেতা তারেক রহমান যে আস্তা ও বিশ্বাস নিয়ে তাঁকে সিলেট জেলা বিএনপি দায়িত্ব দিয়েছিলেন তা সততা ও নিষ্টার সাথে পালন করতে গিয়ে যারা তাঁকে সার্বিক ভাবে সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।