কাউন্সিলরদের প্রতি কারাবন্দি খান জামালের পরিবারের কৃতজ্ঞতা ও বিজয়ীদের অভিনন্দন

Khan Jamalসদ্য সমাপ্ত সিলেট জেলা বিএনপির কাউন্সিলে সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ সভাপতি, ইলিয়াস মুক্তি ছাত্র সংগ্রাম পরিষদের আহ্বায়ক কারাবন্দি আবদুল আহাদ খান জামালের পরিবারের পক্ষ থেকে তার স্ত্রী ফারহানা জামাল পপি গণমাধ্যমে বিবৃতি পাঠিয়েছেন।
বিবৃতিতে পপি জেলা বিএনপির কাউন্সিলে সকল ভয়ভীতি ও প্রলোভন উপেক্ষা করে যে সকল সম্মানিত কাউন্সিলর তার স্বামীকে ভোট দিয়েছেন এবং কাউন্সিলর ব্যতিত যেসকল নেতৃবৃন্দ বিভিন্নভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
পপি বলেন- যারা আমার কারাবন্দি স্বামীকে ভোট দেননি ও বিভিন্নভাবে গুয়েবলসি কায়দায় মিথ্যাচার করেছেন তাদেরকেও আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। আর প্রত্যাশা করছি কাউন্সিলরদের ভোটে যারা এগিয়ে রয়েছেন তারা যেন দলের দুর্দিনে সংগঠনের পক্ষে কাজ করেন। অতীতের ন্যায় তারা যেন পদবীধারী নেতা হয়েও আন্দোলন-সংগ্রামের সময় নিরাপদে বিদেশে পাড়ি না জমান। দলের দুর্দিনে হরতাল-অবরোধ কর্মসূচিতে অংশ না নিয়ে তারা যেন আদালতে রুজি রোজগারে ব্যস্ত না হয়ে পড়েন।
বিবৃতিতে ফারহানা জামাল পপি বলেন- জীবনভর আমার স্বামী নিজের জীবনের মায়া তোয়াক্কা না করে সংগঠন ও যাদের পাশে থেকেছেন তাদের কাছ থেকে আমার পরিবার কখনো প্রতিদান চায়নি। আমার স্বামী বাকী জীবনও তাদের ও দলের পক্ষে কাজ করে যাবেন। কাউন্সিলকে কেন্দ্র করে যারা আমার কারান্তরিণ স্বামীর পাশে না দাঁড়িয়ে ষড়যন্ত্র ও চক্রান্তের খেলায় মেতে ওঠেছিলেন মহান আল্লাহতায়ালা তাদের যেন সঠিক জ্ঞান দান করেন এই প্রার্থনা করছি।
বিবৃতিতে জেলা ও মহানগরের নবনির্বাচিত নেতৃবৃন্দকে আমার পরিবারের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি ও তাদের সফলতা কামনা করছি।