মজুমদারিতে দোকানের ভেতর ট্রাক, আহত ৩

Truck Accident Mojumdariডেস্ক রিপোর্টঃ নগরীর মজুমদারি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে দোকানের ভেতর ঢুকে পড়ে বেপরোয়া একটি ট্রাক। এ সময় এক রিকশাকে ধাক্কা দিলে ওই রিকশা চলাকসহ দুই যাত্রী আহত হয়েছেন। শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে ট্রাক চালক ও হেলপারকে আটক করে পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বিমানবন্দর এলাকার দিকে থেকে মাটি ভর্তি একটি বেপরোয়া ট্রাক সিলেট নগরীর দিকে আসছিল। কিন্তু মজুমদারি এলাকায় আসার পর ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে নোমান হোটেল ও নতুন পুরাতন ফার্নিচারের দোকানে ঢুকে পড়ে। এ সময় একটি রিকশাকে ধাক্কা দিলে দুই যাত্রীসহ চালক আহত হন।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। প্রত্যক্ষদর্শীরা জানান, বালু বোঝাই ট্রাকটি এয়ারপোর্ট রোড দিয়ে শহরের দিকে আসছিল। রাত পৌনে ১টার দিকে ট্রাকটি রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি দোকানে উঠে গেলে নিচে চাপা পড়ে যায় একটি রিক্সা। এতে রিক্সা চালক ও দুই আরোহী প্রাণে বাঁচলেও দুমড়ে মুচড়ে যায় রিক্সাটি। খবর পেয়ে স্থানীয় লোকজন ঘটনাস্থলে এসে কামরান ও সাবেদ নামের দুই রিক্সারোহীকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে ভর্তি করেন।
খবর পেয়ে আম্বরখানা পুলিশ ফাঁড়ির এস আই ইয়াসিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে এসে ট্রাক চালক চালক দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামের মৃত মিরাজ আলীর পুত্র এনাম আহমদ(২৩) এবং জগন্নাথপুর উপজেলার শাহ হারুনুর রশীদের পুত্র শাহ জাহাঙ্গীরকে(২০) বিমানবন্দর থানায় নিয়ে যায়। এদিকে, ট্রাক চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।