বিশ্বনাথে অন্তঃসত্ত্বা স্ত্রী হত্যায় মামলা, স্বামী-দেবরসহ অভিযুক্ত ৮

Julfikarবিশ্বনাথ প্রতিনিধি: বিশ্বনাথে হেলেনা নামের ৫মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করায় স্বামী জুলফিকার ও তার দুই ভাইসহ ৮জনকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহতের ভাই রফিক আহমদ শুক্রবার রাতে বিশ্বনাথ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, (মামলা নং ৯)।

মালায় হেলেনার স্বামী জুলফিকার (২৫), দেবর শামছুল ইসলাম (৩৫) ও লাল মিয়া (২৩) এবং আরও ৪/৫জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। মামলার প্রেক্ষিতে শনিবার বিকেলে গ্রেফতারকৃত হেলেনা হত্যা মামলার প্রধান আসামি (নিহতের স্বামী) জুলফিকারকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এরআগে ঘটনারদিন শুক্রবার সকালে উপজেলার লামাকাজি ইউনিয়নের দীঘলী (খোজারপাড়া) গ্রামের নিজ বসতঘর থেকে রক্তমাখা জামাকাপড়সহ হেলেনার স্বামী জুলফিকারকে গ্রেফতার করে পুলিশ। ওইদিন সকাল সাড়ে ৭টারদিকে নাস্তা নিয়ে স্বামী-স্ত্রী’র মধ্যে বাকবিতন্ডার দেড়ঘন্টা পর পরিবারের সদস্যরা চালের টিন খুলে ভেতরে প্রবেশ করে জুলফিকার রক্তাক্ত অবস্থায় স্ত্রীকে জড়িয়ে বসে থাকতে দেখেন। পরে পুলিশে খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধারসহ স্বামী জুলফিকারকে গ্রেফতার করেন।

বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) মাসুদুর রহমান মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে বলেন, খুনের ঘটনায় ব্যবহৃত ছুরা উদ্ধার করা হয়েছে। মামলার তদন্তকাজ এবং অভিযুক্ত বাকি আসামিদের গ্রেফতার প্রক্রিয়া অব্যাহত আছে রয়েছে।