মদন মোহন কলেজে ছাত্রলীগের দু’ গ্রুপের পাল্টাপাল্টি হামলায় আহত ৩

modon mohon collegeডেস্ক রিপোর্টঃ সিলেট মদন মোহন কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে পাল্টাপাল্টি ছুরিকাঘাতের ঘটনায় সাধারণ শিক্ষার্থীসহ ৩ জন আহত হয়েছেন। এরমধ্যে দুজনের অবস্থা গুরুতর।
আহতরা হলেন ছাত্রলীগের কাশ্মীর গ্রুপের সদস্য ও মদন মোহন কলেজ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সত্যচরণ দাশ, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, টিলাগড় গ্রুপের সদস্য সায়েম আহমদ ও মদন মোহন কলেজের সাধারণ শিক্ষার্থী রাকিল আহমদ। আহতদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদের মধ্যে সত্যজিতের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুর ১টায় এই পাল্টাপাল্টি ছুরিকাঘাতের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুরে মদন মোহন কলেজ ছাত্রলীগ নেতা সত্যচরণকে কলেজ ক্যাম্পাসে ছুরিকাঘাত করে আহত করেন জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সায়েম আহমদ। এ সময় তিনি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে কাশ্মীর গ্রুপের সদস্যরা তাকে ধরে মারধর করে পুলিশের হাতে তোলে দেন। সায়েম বর্তমানে পুলিশে হেফাজতে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন আছেন। কাশ্মীর গ্রুপের সদস্যরা জানান, সরস্বতী পূজা উপলক্ষে অধ্যক্ষের কার্যালয়ে সত্যচরণ বৈঠক করে বের হয়ে আসার সময় বাইরে থেকে এসে সায়েম তাকে ছুরিকাঘাত করেন। পরে ধাওয়া দিয়ে সায়েমকে তারা ধরে পুলিশে দিয়েছেন।
তবে সায়েম আহমদ পাল্টা অভিযোগ করে বলেন, ছোটবোনকে নিয়ে মদন মোহন কলেজে গেলে সত্যচরণসহ ছত্রলীগের বিদ্রোহী গ্রুপের কর্মীরা তাকে মারধর ও ছুরিকাঘাত করে। এ ঘটনার পর কলেজ প্রাঙ্গণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।