সিলেট ক্লাবের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান নৈশভোজ

DSC_8694 copyসিলেট ক্লাব’র উদ্যোগে শুক্রবার রাতে কাবের অভিষেক উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজের আয়োজন করা হয়। নব গঠিত কমিটির প্রেসিডেন্ট শমসের জামাল’র সভাপতিত্বে বিদায়ী প্রেসিডেন্টে হাসিন আহমদের স্বাগত বক্তব্যের মধ্যে আমিনুল ইসলাম চৌধুরী ও মিশফাক আহমদ চৌধুরী যৌথ পরিচালায় আয়োজিত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সিলেট চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রিজ পরিচালক ও কাব সদস্য এ টিএম শোয়েব, সিলেট মেট্রেপলিটন চেম্বার অব কর্মাস ও বি.সি.বি পরিচালক এবং কাব সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট কাব লিমিটেড প্রধান উপদেষ্টা এডভোকেট নাসির উদ্দিন খাঁন, সদর উদ্দিন আহমদ(বীর মুক্তিযোদ্ধা), কাবের ভাইস-প্রেসিডেন্ট আফজাল রশিদ চৌধুরী, মেম্বার এডমিন মুজিবুর রব বাবুল, মেম্বার ফাইন্যান্স মুহিতুল বারী মুহিত, মেম্বার রিক্রিয়েশন ফয়সল চৌধুরী, মেম্বার এন্টারটেইন্টমেন্ট খলিলুর রহমান চৌধুরী, মেম্বার কালচার ও স্পোর্টস রথীন্দ্র কুমার দাশ (নিশু)। বিদায় কমিটি কর্তৃক নতুন কমিটিকে বরণ করে নিয়ে দায়িত্ব হস্তান্তর করা হয়।
অনুষ্ঠানে নির্বাচিত প্রেসিডেন্ট শমসের জামাল ও ভাইস-প্রেসিডেন্ট আফজাল রশিদ চৌধুরীকে বরন করেন বিদায়ী প্রেসিডেন্ট হাসিন আহমদ। নির্বাচিত মেম্বার এডমিন মুজিবুর রব বাবুলকে করেন বিদায়ী মেম্বার এডমিন কাওছার হোসেন শাহীন। নির্বাচিত মেম্বার ফাইন্যান্স মুহিতুল বারী মুহিতকে বরণ করেন বিদায়ী মেম্বার ফাইন্যান্স সুকান্ত ধর। নির্বাচিত মেম্বার বিক্রিয়েশন ফয়ছল চৌধুরীকে বরন করেন বিদায়ী মেম্বার এন্টাটেইন্টমেন্ট আলী ওয়াসিকুজ্জামান চৌধুরী। নির্বাচিত মেম্বার এন্টাটেইন্টমেন্ট খলিলুর রহমান চৌধুরীকে বরন করেন নির্বাচিত প্রেসিডেন্ট শমসের জামাল। সুভ্যেনির মোড়ক উন্মোচন করেন সম্পাদক কাওছার হোসেন শাহীন।
সাংস্কৃতিক সন্ধ্যায় মেম্বার অব দা ইয়ার- ২০১৫ মিশফাক আহমদ চৌধুরী, কাবের নকশা তৈরিতে রাজন দাশকে সম্মাননা ক্রেষ্ট প্রদান হয়।
প্রেসিডেন্ট তার বক্তব্যের শুরুতেই ২০১৬ সালের নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে এবং আমার পক্ষ থেকে জানাচ্ছি আন্তরিক অভিবাদন। সিলেট কাব লিঃ যার জন্ম হয়েছিল ২০০৮ সালে। এই দীর্ঘ যাত্রা পথ পেরিয়ে কাব হারিয়েছে তার অনেক সদস্যদের এবং তারপর কাব আজ আপন আলোয় উজ্জ্বল। যার সম্পূর্ণ কৃতিত্ব কাব সদস্যদের। তাই আজ কৃতজ্ঞ চিত্তে স্বরণ করছি সকল সদস্যদের। সাথে সাথে স্বরণ করছি বিগত দিনের সকল কার্যনির্বাহী কমিটির সভাপতি সদস্যবৃন্দ এবং প্রতিষ্টাতা সদস্যদের। তিনি আরো বলেন,আপনারা আমাদের নির্বাচিত করে যে সম্মান দেখিয়েছেন তার জন্য আমি এবং আমার কমিটি আপনাদের কাছে কৃতজ্ঞ। আমাদের প্রতি আপনাদের এই মূল্যায়ণের কোন অসম্মান হবে না, আমরা আমাদের সাদ্যমত চেষ্টা করবো কাবের আভ্যন্তরীন ও বাহ্যিক সুনাম অক্ষুন্ন রাখতে এর পূর্বের আমি এবং আমার কমিটির সদস্যরা বিভিন্ন সময়ে আপনাদের বিচারে উত্তীর্ণ হতে পেরেছি। আগামীতেও পারবো বলে আশাবাদী তবে তা সম্পূর্ণ বির্ভর করবে যদি আপনারা পূর্বের মতো সযযোগীতার হাত প্রসারিত করেন। একই সাথে আমার সাথে সযযোগীতা করার জন্য যে, ডেভেলাপমেন্ট কমিটি, অডিট কমিটি, আভ্যন্তরীন নিরীক্ষা কমিটি এবং জমি ক্রয় কমিটি মনোনীত করেছেন এবং আমাদের সার্বিক সকল বিষয়ে উপদেশ দেওয়ার জন্য যে, বিজ্ঞ উপদেষ্ঠা পরিষদ মনোনীত করেছেন তার জন্য আপনাদেরকে আবারো ধন্যবাদ জানাচ্ছি। আমার আশা এই দক্ষ ও বিচক্ষণ ব্যক্তিবর্গের সমন্বয়ে যে কমিটি করেছেন তা আগমী দিনে আমাদের পথ চলার ক্ষেত্রে সহজ হবে।