সর্বক্ষেত্রে নারীদের অধিকার প্রতিষ্ঠায় তোমাদের সাহসী ভুমিকার রাখতে হবে : অতিরুক্ত জেলা প্রশাসক

DC pic-- 30.01.16 (01)সিলেট অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠান ৩০ জানুয়ারী শনিবার সকাল ১১ ঘটিকার সময় কলেজ ক্যাম্পাসে উদ্বোধন কালে সিলেটের অতিরুক্ত জেলা প্রশাসক সার্বিক মো: শহিদুল ইসলাম চৌধুরী বলেন, আজ সর্বক্ষেত্রে নারীদের ভুমিকা অপরিহার্য। বাংলাদেশের প্রধানমন্ত্রী, বিরোধী দলীয় নেত্রী, জাতীয় সংসদের স্পীকারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে দায়িত্বে পালন করছেন গর্ভীত নারীরা। তাদের অনুপ্রেরণা নিয়ে তোমাদের এগিয়ে যেতে হবে এবং বাংলাদেশের জন্য গৌরব অর্জন করে নিয়ে আসতে হবে। সর্বক্ষেত্রে নারীদের অধিকার প্রতিষ্ঠায় শিক্ষার্থীদের সাহসী ভূমিকা রাখার আহবান জানান।
সিলেট অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষিক এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদযাপন কমিটির সভাপতি বাবলী পুরকায়স্থ’র সভাপতিত্বে ও সহকারী শিক্ষিকা সাহান নাজমীন কোহেলী রাণী রায়’র যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুনেছা হক, সিলেট জেলা শিক্ষা অফিসার্স জাহাঙ্গীর আলম।
উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক কবির খান, নাজমা বেগম, উদযাপন কমিটির সম্পাদক ঝলক রঞ্জন তালুকদার প্রমুখ। জাতীয় পতাকা উত্তলনের মধ্যে দিয়ে বাষির্কী ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।