জগন্নাথপুরে প্রবাসীর বাড়ি থেকে নারীর জবাইকৃত লাশ উদ্ধার

ফাইল ফটো
ফাইল ফটো

সুরমা টাইমস রিপোর্টঃ সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর (পশ্চিমপাড়া) গ্রামে প্রবাসীর বাড়ি থেকে এক নারীর জবাইকৃত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ফরিদা বেগম (৩৫) ওই বাড়ির কেয়ারটেকারের স্ত্রী। ঘটনার পর থেকে ফরিদার স্বামী আলম মিয়া পলাতক রয়েছেন।
পুলিশ সোমবার বিকেলে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, ওই গ্রামের প্রবাসী সৈয়দ আছকির মিয়া স্বপরিবারে লন্ডনে বসবাস করছেন। তার বাড়ি দেখাশুনার জন্য মোহনগঞ্জ থানার শাহাজগালী গ্রামের আলম মিয়াকে দায়িত্ব দেন। আলম মিয়া স্ত্রী সন্তান নিয়ে ওই বাড়িতে বসবাস করছিলেন। সকালে প্রতিবেশীরা দেখেন বাড়ির গেইট তালাবদ্ধ। ঘরের কারো কোন সাড়া শব্দ নেই।
বেশ কিছু সময় অপেক্ষার পর তাদের সাড়া শব্দ না পেয়ে পুলিশে খবর দিলে জগন্নাথপুর থানার ওসি তদন্ত খান মোহাম্মদ মাইনুল জাকিরের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলমের স্ত্রী ফরিদা বেগমের জবাই করা লাশ উদ্ধার করেন। এসময় সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আবুল হাসান উপস্থিত ছিলেন।
জগন্নাথপুর থানার ওসি আসাদুজ্জামান জানান, হত্যাকাণ্ডের পর থেকে মহিলার স্বামী পলাতক রয়েছে। ধারণা করা হচ্ছে স্বামী আলম মিয়াই তার স্ত্রীকে হত্যা করে লাশ ঘরে রেখে পালিয়ে গেছে।
তিনি জানান, কয়েকদিন আগে আলম তার মা ও সন্তানদেরকে গ্রামের বাড়িতে পাঠিয়ে দেয়। এ ঘটনায় মামলার প্রস্তুুতি চলছে।