প্রচারনা শুরু করলেন কয়েস লোদী

Koyes Ludhiনিজস্ব প্রতিবেদক : আগামী ৬ ফেব্রুয়ারি সিলেট জেলা ও মহানগর বিএনপির সম্মেলন। দীর্ঘদিন পর সম্মেলন নিয়ে বিএনপির নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য বিরাজ করছে। নিজের কাংখিত পদপদবী পেতে কেন্দ্র থেকে তৃণমূলের নেতাকর্মীদের কাছে দৌড়ঝাপ শুরু করেছেন দলটির নেতারা। ইতিমধ্যে দলীয় কাউন্সিলে বিভিন্ন পদে নিজেদের প্রার্থীতাও ঘোষনা করছেন
পদপত্যাশীরা।
ইতিমধ্যে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক সম্পাদক পদে নিজের প্রার্থীতা ঘোষনা করেছেন সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র (১) ও নগর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউল হাসান কয়েস লোদী। মঙ্গলবার সন্ধার পর হযরত শাহ জালাল (র.) ও হযরত শাহ পরান (র.)-এর মাজার জিয়ারতের মধ্যদিয়ে তিনি দলীয় ফোরামে নিজের প্রচারণা শুরু করেন। তিনি প্রথমে নগরীর ১নং ওয়ের্ডে বিএনপি নেতাকর্মীদের প্রচারনা চালান। পর্যায়ক্রমে তিনি প্রতিটি ওয়ার্ডে প্রচারনা চালাবেন বলে জানা যায়।
এসময় তিনি বলেন, অতিতের মত ভবিষ্যতেও শহীদ জিয়ার আদর্শের সৈনিক হিসেবে আপনাদেরকে সাথে নিয়ে একটি সুখি সমৃদ্ধ দেশ গঠনে বেগম খালেদা জিয়ার ও তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে কাজ করতে চাই। আর মহানগর বিএনপিকে আরো কর্মতৎপর ও গতিশীল করতে আমার প্রতি আপনাদের সমর্থন একান্ত প্রয়োজন। এসময় বিএনপি, যুবদল ও ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মী তাঁর সাথে ছিলেন।