কুমিল্লায় বাসচাপায় স্বামী-স্ত্রী-মেয়েসহ নিহত ৪

comilla mapডেস্ক রিপোর্টঃ কুমিল্লায় দাউদকান্দিতে বাসের সঙ্গে প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী ও তাদের মেয়েসহ চারজনের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে ওই দম্পতির আরও দুই মেয়ে।

সোমবার (২৫ জানুয়ারি) দিনগত রাত আড়াইটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দির টামটায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের সবার বাড়ি বগুড়া জেলার সদর উপজেলায়। নিহতরা হলেন- রাজধানীর শ্যামলীর মানসিক রোগ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. ফজলুল বারী মিঠু, তার স্ত্রী (৩৫), মেয়ে (৬) এবং গৃহকর্মী (১৪)।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাইভেট কারটি কুমিল্লা থেকে ঢাকার দিকে যাচ্ছিল। ইউনিক পরিবহনের বাসটি ঢাকা থেকে চট্টগ্রাম যাচ্ছিল। টামটা এসে বাস ও প্রাইভেট কারের সংঘর্ষে কারটি পাশের খাদে পড়ে যায়। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করেছে।

দুর্ঘটনার পর আহত দু’জনকে তৎক্ষণাৎ নিকটস্থ ইলিয়টগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে স্বামী-স্ত্রীর মরদেহ ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে এবং তাদের মেয়ে ও গৃহকর্মীর মরদেহ ইলিয়টগঞ্জ হাসপাতালে রাখা হয়েছে।

এ ঘটনায় ইউনিক পরিবহনের বাসটিকে আটক করে পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়েছে। তবে ঘাতক বাসচালক পালিয়ে গেছে বলে জানান এসআই মনিরুল ইসলাম।