ফেসবুকে বন্ধুত্ব, ফ্ল্যাটে আমন্ত্রণ অতঃপর…

rapedডেস্ক রিপোর্টঃ কয়েক বছর আগে বিবাহবিচ্ছেদ হয় কুসুমের। গত বছর দেরাদুনের একটি ছেলের সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল তাঁর। তবে অজ্ঞাত কারণে সেই সম্পর্কও ভেঙে যায়। এর পরই গত বছর অাগস্ট মাসে গুড়গাঁও থেকে বদলি হয়ে বেঙ্গালুরুতে আসেন কুসুম। জুনিয়র কলেজ রোডের একটি আবাসনে নিধি নামে এক বান্ধবীর সঙ্গে থাকতেন তিনি। মাস তিনেক আগে হরিয়ানার বাসিন্দা সুখবীর সিংহের সঙ্গে ফেসবুকে আলাপ হয় তাঁর। ফোন নম্বর বিনিময়ও হয়। এর পরই তাঁরা সিদ্ধান্ত নেন দেখা করবেন।

ফেসবুকে পাতানো সেই বন্ধুকে মঙ্গলবার নিজের ফ্ল্যাটে আমন্ত্রণ জানিয়েছিলেন ভারতের বেঙ্গালুরুর আইবিএম কর্মী ৩১ বছরের কুসুম সিংলা। এই বন্ধুত্বের জেরেই খুন হলেন তিনি। অ্যাপার্টমেন্টে ফেরার পর প্রথম সিংলার রক্তাক্ত দেহ দেখতে পান তাঁর ফ্ল্যাটমেট।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ বেঙ্গালুরুর অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সিংলার দেহ। বুধবার সকালে হরিয়ানা থেকে এই ঘটনায় অভিযুক্ত সুখবীর সিংকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার পুলিশ এ খবর জানায় ।

প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, ল্যাপটপের তার জাতীয় কিছু দিয়ে শ্বাসরোধ করেই খুন করা হয়েছে কুসুমকে। আঘাত করা হয় ধারালো কোনও অস্ত্র দিয়ে।

পুলিশ জানিয়েছে, গত মঙ্গলবার দুপুরে কুসুমের সঙ্গে দেখা করতে হরিয়ানা থেকে বেঙ্গালুরু আসেন সুখবীর। জেরার মুখে কুসুমের ফ্ল্যাটে যাওয়ার কথা স্বীকার করে নেয় সুখবীর। জানায়, হরিয়ানায় ফিরে যাওয়ার মূল্য হিসাবে কুসুমের কাছে ৫০ হাজার টাকা চেয়েছিল সে। দর কষাকষি করতে করতে পাঁছ হাজার টাকা পর্যন্ত নামে সে। কিন্তু সেটাও দিতে রাজি হননি কুসুম। এর পরই তাঁকে খুন করে সুখবীর।