সিলেট ছাত্রলীগকে একযোগে কাজ করার আহ্বান সোহাগ-জাকিরের

15185ডেস্ক রিপোর্টঃ সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের বর্ধিত সভা শনিবার সন্ধ্যায় জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। এতে বক্তব্য দেন, ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন।

ওই সময় নেতৃবৃন্দ ২১ জানুয়ারি প্রধানমন্ত্রীর সিলেট সফর সফল করতে একযোগে কাজ করার আহবান জানান।

তারা বলেন, ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহী সংগঠন। সংগঠনের সুনাম যাতে ক্ষুন্ন না হয় সেদিকে লক্ষ্য রেখে কাজ করতে হবে। এর আগে নেতৃবৃন্দ ওসামনী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নগরীতে ফেরে হযরত-শাহজালাল (রহ.) মাজার জিয়ারত করেন।

জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদের সভাপতিত্বে ও জেলা ও মহানগর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদকদ্বয় এম রায়হান আহমদ এবং আব্দুল আলিম তুষারের যৌথ পরিচালনায় বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন।

অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, যুক্তরাজ্য ছাত্রলীগের সভাপতি তামিম আহমদ, সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান।

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ফজলে রাব্বী স্বরণ, সাধারণ সম্পাদক রফিক চৌধুরী, হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক চৌধুরী রাজ, সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম, মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান রনি, সাধারণ সম্পাদক সাইফুর রহমান রনি, শাবিপ্রবি ছাত্রলীগ সভাপতি সঞ্জিব বন চক্রবর্তী পাত্র, সাধারণ সম্পাদক ইমরান খান, কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি শামিম মুল্লা, সাধারণ সম্পাদক ঋত্বিক দেব প্রমুখ।