বিশ্বনাথে প্রবাসীর বাড়িতে ডাকাতি ও অটোরিসকা ছিনতাই

Dakati_Zakigonjবিশ্বনাথ প্রতিনিধি: প্রবাসী অধ্যূষিত সিলেটের বিশ্বনাথে এক যুক্তরাজ্য প্রবাসীর বাড়িতে ডাকাতি হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার দৌলতপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামের আবুল কালাম আজাদের বাড়িতে এ ঘটনা ঘটে। গতকাল শুক্রবার খবর পেয়ে ভোরে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানাগেছে। ওই রাতেই দূর্যাকাপন রাস্তা থেকে একটি অটোরিসকা (সিএনজি) গাড়ির চালককে হাত, পা বেঁধে রাস্তার পাশে ফেলে রেখে অটোরিসকা ছিনতাই করে নিয়ে যায় একদল ডাকাত। অটোরিসকা নং সিলেট থ ১১-৩৬৬২। গাড়িটি দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুরের নুরুল ইসলামের বলে জানাগেছে।
প্রবাসীর বাড়িতে ডাকাত দল বসত ঘরের ক্যালাসিবল গেইটের তালা ও ঘরের দরজা ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করে। প্রবাসীর ভাই রাসেল আহমদকে হাত, ও চোঁখ বেঁধে ও মাকে মারপিট করে ঘরে থাকা প্রায় ২৫ ভরি স্বর্ণ, নগদ প্রায় ২০-২৫ হাজার টাকা, ৪টি মোবাইল সেট ও কাপড়সহ প্রায় ১২ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় ডাকাত দল।
প্রবাসীর ভাই রাসেল আহমদ জানান, ১২-১৪ দলের একদল ডাকাত ঘরে প্রবেশ করে তার হাত ও চোঁখ বেঁধে দেয়। এসময় তার মাকে মারধর করে এবং ঘরে থাকা স্বর্ণালংকারসহ প্রায় ১২ লাখ টাকার মালামাল ডাকাত দল নিয়ে যায়।