সমাজের প্রয়োজনেই ‘ডেফোডিল’র মতো সামাজিক সংগঠনকে টিকিয়ে রাখতে হবে

বিশ্বনাথে শপথ গ্রহন ও সংবর্ধনা অনুষ্ঠানে পংকি খান

1c6e9c7d-1765-483f-8cae-c108c17933adবিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. পংকি খান বলেছেন, সামাজিক উন্নয়নে ডেফোডিল এসোসিয়েশন গূরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। যুব-ছাত্র সমাজকে মাদক ও অপরাধ থেকে দূরে রাখতে সামাজিক সংগঠন প্রতিষ্ঠার বিকল্প নেই। তাই আমাদের ভবিষ্যৎ প্রজন্ম ও সমাজের প্রয়োজনে ‘বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশন’র মতো সামাজিক সংগঠনকে টিকিয়ে রাখতে হবে। এজন্য সমাজের বিত্তশালী ও প্রবাসীদের এই সংগঠনের পৃষ্ঠপোষকতায় এগিয়ে আসতে হবে।
তিনি শুক্রবার সন্ধ্যায় সিলেটের বিশ্বনাথে একটি পার্টি সেন্টারে ‘বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশন’র ২০১৬-১৮ মৌসুমের জন্য গঠিত নতুন কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহন এবং সংগঠনের সদস্য এমদাদ হোসেন নাঈম ও শেখ শামীম আহমদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। ডেফোডিল এসোসিয়েশন’র সাবেক সভাপতি কাওছার আহমদ বাপ্পীর সভাপতিত্বে ও তন্ময় দেব রায়ের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় কোরআন তেলাওয়াত করেন সদস্য আবুল কালাম আজাদ ও স্বাগত বক্তব্য রাখেন সাবেক সাধারণ সম্পাদক মুমিনুল ইসলাম সামাদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউপির ১নং ওয়ার্ডের সাবেক মেম্বার ইসমাইল আলী, বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যান সমিতির সাবেক সাধারণ সম্পাদক হাজী মঈনুর রহমান, রামসুন্দর অগ্রগামী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আবদুল বারী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও ডেফোডিলের উপদেষ্ঠা আলতাব হোসেন, বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের উপদেষ্ঠা ডাঃ প্রবীর কান্তি দে পিংকু, বিশ্বনাথ প্রেসকাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু, ব্যবসায়ী নুরুল ওয়াছে আলতাফী কালাম, পুরাণ বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, নতুন বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক হাসমত আলী, কোষাধ্যক্ষ সোহেল আহমদ। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আবদুল মতিন, যুবলীগ নেতা শাখাওয়াত হোসেন, ইকবাল হোসেন শাহীন, বিশ্বনাথ প্রেসকাবের সাবেক কোষাধ্যক্ষ প্রনঞ্জয় বৈদ্য অপু, সদস্য নুর উদ্দিন, আবুল কাশেম, বিশ্বনাথ উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি শেখ সালাউদ্দিন, সাধারণ সম্পাদক আবদুর রহিম, সাবেক সভাপতি রাসেল আহমদ, পুরান বাজার বণিক সমিতির কমিশিনার সুমন বৈদ্য, হেলাল আহমদ, সংগঠক জিল্লুর রহমান প্রমুখ।
অনুষ্ঠানে শপথ গ্রহন করেন- সংগঠনের সভাপতি কামরুল ইসলাম রেজা, সহ সভাপতি এমদাদ হোসেন নাইম, সাধারণ সম্পাদক দিনাজ পাল, যুগ্ম সম্পাদক পাভেল আহমদ, সাংগঠনিক সম্পাদক আবুল আশরাফ, সহ সাংগঠনিক সম্পাদক বকুল আহমদ, অর্থ সম্পাদক রাজেক আহমদ, শিক্ষা-সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ইলিয়াছ আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাসেল আহমদ, দপ্তর সম্পাদক সৌমিত্র ধর, কার্যকরী সদস্য আবুল কালাম আজাদ, সাহেদ আহমদ প্রিন্স, বিজয় দেব।