বিশ্বনাথে রাতের আধাঁরে ট্রাকে পেট্টোল বোমা : আহত ২ : মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে হেলপার

বিএনপি-শিবিরের ৩ নেতা আটক

fire on truckবিশ্বনাথ প্রতিনিধিঃ সিলেটের বিশ্বনাথে রাতের আধাঁরে পেট্টোল বোমা নিক্ষেপ করে ট্রাক (সিলেট-ট ০২-০০৯২) পুড়িয়ে দেওয়ার অভিযোগে বিএনপি-শিবিরের ৩ নেতাকে আটক করেছে পুলিশ। পেট্টোল বোমার আগুনে ঝলসে গেছে ট্রাক চালক হাসান আহমদ ও হেলপার আল-আমিনের শরীরের বিভিন্ন অংশ। আশংঙ্খাজনক চিকিৎসাধিন ট্রাকের হেলপার আল-আমিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বলে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক সূত্রে জানা গেছে।
গত বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে ‘সিলেট-সুনামগঞ্জ সড়কে’ উপজেলার লামাকাজী ইউনিয়নের সাহাপুর সেতুর উপর ঘটনাটি ঘঠে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে থানা পুলিশ পৃথক অভিযানে বৃহস্পতিবার ভোর রাতে বিশ্বনাথ সদর ইউনিয়ন জামায়াতের সেক্রেটারী আবদুস সোবহান মেম্বার ও বিএনপি নেতা মিছির আলী মেম্বারকে নিজ নিজ বাড়ি থেকে এবং শুক্রবার বিকেলে উপজেলার নতুন বাজার এলাকা থেকে উপজেলা ছাত্রশিবির পশ্চিম শাখার সভাপতি জহির উদ্দিনকে আটক করেছে।
তাঁদেরকে আটকের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল হোসেন বলেন, এঘটনায় মামলা দায়েরের প্র¯ুÍতি চলছে। আটককৃতদের বিরুদ্ধে একাধিক মামলা ও গ্রেফতারী পরোয়ানা রয়েছে।