বিয়ানীবাজারে স্কুলের অফিসে আগুন, ২টি ল্যাপটপ গায়েব

15121ডেস্ক রিপোর্টঃ সিলেটের বিয়ানীবাজারের প্রাচীন বিদ্যাপীঠ পঞ্চখণ্ড হরগোবিন্দ মডেল উচ্চ বিদ্যালয়ের অফিস কক্ষে শুক্রবার ভোরে দুর্বৃত্তের দেয়া আগুনে পুড়ে গেছে স্কুলের জরুরী রেকর্ডপত্র। এ সময় অফিসে থাকা দুইটি ল্যাপটপও জড়িতরা নিয়ে যায়। এ ঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিয়ানীবাজার থানায় সাধারণ ডায়রি করেছেন।
জানা যায়, ভোর পৌণে ৫ টার দিকে অফিসে আগুনের বিষয়টি টের পান নৈশ্য প্রহরী আবদুল আলিম। তিনি ঘটনাটি তাৎক্ষণিকভাবে মোবাইল ফোনে স্কুলের প্রধান শিক্ষককে জানান। পরে বিয়ানীবাজার ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণ করেন।
বিদ্যালয়ের প্রধান আবদুল হাসিব জীবন বলেন, দরজার তালা ভেঙ্গে কে বা কারা অফিস কক্ষে প্রবেশ করে আলমারির মধ্যে তিনটি আলমারির তালা ভেঙ্গে রেকর্ডপত্র তছনছ করে এবং আগুন ধরিয়ে দেয়। অফিসে থাকা দুইটি লেপটপও পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় বিয়ানীবাজার থানায় সাধারণ করেছি। সবার সঙ্গে আলোচনা করে পরবর্তী পদেক্ষপ নেয়া হবে। তিনি বলেন, নৈশ্য প্রহরি ঘটনার বিষয়টি টের পেয়ে ৪.৫৫ মিনিটে আমাকে ফোন দেয়।
ঘটনার খবর পেয়ে সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মু: আসাদুজ্জামান, বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুবের আহমদ।