বিয়ানীবাজারে গ্রামীণফোন টাওয়ারের ব্যাটারী চুরির সময় আটক ৬

Beanibazar theifসুরমা টাইমস ডেস্কঃ বিয়ানীবাজারে গ্রামীণফোন টাওয়ারের ব্যাটারী চুরি করে পালিয়ে যাওয়ার সময় ৫ চোরকে আটক করেছে পুলিশ। আটককৃতরা আন্ত:জেলা চোরচক্রের সদস্য বলে জানা গেছে।
পুলিশ জানায়- শুক্রবার জুম্মার নামাজের সময় এলাকার লোকজন মসজিদে থাকার সুযোগে সিলেট থেকে ৫ চোর একটি মিনি পিকআপ নিয়ে মাথিউরা এলাকায় এসে এলাকাবাসীকে গ্রামীণফোনের লোক পরিচয় দেয় এবং ব্যাটারী পরিবর্তন করার কথা বলে টাওয়ারের ভিতরে ঢুকে। এসময় তারা মূল্যবান ২৪টি ব্যাটারী খুলে পিকআপে লোড করে সিলেটের দিকে রওয়ানা হয়। তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় টাওয়ারের মালিক গ্রামীনফোনের কর্মকর্তাদের সাথে ফোনে কথা বলে নিশ্চিত হন ব্যাটারী খুলে নিয়ে যাওয়া ব্যাক্তিরা প্রকৃতপক্ষে গ্রামীনফোনের লোক নয়। বিষয়টি তাৎক্ষনিকভাবে বিয়ানীবাজার থানা পুলিশকে অবহিত করলে বিয়ানীবাজার-সিলেটমুখি বিভিন্ন রাস্তায় চেকপোষ্ট বসানো হয়।
বেলা ১.৩০ ঘটিকার দিকে বিয়ানীবাজার পৌর শহরের শহীদ টিলা নামক স্থানে ০৫ চোরকে পিকআপ ও চোরাই ব্যাটারীসহ আটক করা হয়। আটক ব্যাক্তিগণ ব্যাটারী চোর সিন্ডিকেটের সক্রিয় আন্তঃজেলা সদস্য। তারা একই কায়দায় সিলেট জেলার বিভিন্নস্থান থেকে গ্রামীণফোনের ব্যাটারী খুলে নিয়ে যায়। আটককৃতরা হলো শরীয়তপুর জেলার কুন্ডেরচর গ্রামের মোবারক আলীর পুত্র তাহের আহমদ (৩৩), সুনামগঞ্জ জেলার পাথারিয়া গ্রামের মৃত ফয়জুর উল্লার পুত্র সাইয়ুম মিয়া (২৭), মৃত মন্টু মিয়ার পুত্র শামীম মিয়া (২৫), মৃত রইছ আলীর পুত্র মঞ্জুর আলম (২২), একই জেলার গদিয়া গ্রামের মৃত ফয়জুল্লার পুত্র করম আলী (৪৫)।
আটককৃত চোরদের বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। শনিবার তাদের আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জুবের আহমদ।