মরহুম আশিক চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন আলোচনা সভা

সিলেট জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন (৭০৭)-এর প্রতিষ্ঠাতা মরহুম আশিক চৌধুরীর ১৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন শাহী ঈদগাহ শাখার শ্রমিকদের পক্ষ থেকে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন (৭০৭)-এর শাহী ঈদগাহ শাখার সাবেক সাধারণ সম্পাদক শ্রমিক নেতা এম বরকত আলীর সভাপতিত্বে ও সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ বাবুলের পরিচালনায় বক্তব্য রাখেন, সাবেক সভাপতি আমজাদ হোসেন উজ্জল, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আলী মিয়া, বর্তমান মেম্বার মোঃ হানিফ মিয়া, মাস্টার অহিদ মিয়া, সাবেক মেম্বার আনজু মিয়া, আব্দুর রহিম, শ্রমিক নেতা মাঈন উদ্দিন মিয়া, মোঃ সুরুজ মিয়া, আবু মিয়া, কাজী কালাম, মোঃ রফিক, মোঃ আসলাম মিয়া, মঈনুল ইসলাম, আব্দুর রহিম, মোঃ তাহের, মোঃ কুদ্দুস, মোঃ আলী, মোঃ আয়াজুল, মোঃ আব্বাস, আনোয়ার, সুমন, আমিনুল মিয়া, মোঃ পায়েল, মোঃ হায়দার প্রমুখ।
সভাপতির বক্তব্যে এম বরকত আলী মরহুম আশিক উদ্দিন জীবনী সম্পর্কে বলেন, আশিক উদ্দিন ছিলেন, অটোরিক্সা শ্রমিকদের ন্যায্যা অধিকার আদায়ের সংগ্রামে এক আপোষহীন সৈনিক। তার কর্মময় জীবনের ফসল সিলেট জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন-৭০৭। চালকদের অধিকার আদায়ের সংগ্রামে জীবনে কারো সাথে আপোষ করেন নি। মালিকদের সাথে তার আচরণ ছিল বন্ধু সুলভ। তিনি বহু গুনের অধিকারী ছিলেন। ফলে তার কর্মজীবনে তাকে চিরদিন এই অটোরিক্সা শ্রমিক স্মরণ করে রাখবে। আজকের এই দিনে আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি। বিজ্ঞপ্তি