ঢাকা, সিলেট ও পিরোজপুরে ছাত্রদল নেতাদের গ্রেফতারে ছাত্রদলের নিন্দা

chhatrodol logoজাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান এক বিবৃতিতে ঢাকার ২৮নং ওয়ার্ড সভাপতি আল-মামুন পান্না, ২৯নং ওয়ার্ডের যুগ্ম আহবায়ক জসিমউদ্দিন বাবু, সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক সাকিল মোর্শেদ এবং পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা ছাত্রদলের সভাপতি মাইনুল ইসলামকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
নেতৃদ্বয় বলেন, এই অবৈধ সরকার ক্ষমতা হারানোর ভয়ে নিষ্ঠুর ও অত্যাচারী হয়ে উঠেছে। শাসকদলের পুলিশ ও দলীয় সাঙ্গ-পাঙ্গ সমস্ত হিংস্রতা দিয়ে বিরোধী দলের উপর ঝাপিয়ে পড়ছে। আমাদের শান্তিপূর্ণ অবস্থানও তাদের কাছে ভালো লাগছে না। তাদের চাওয়া যেন দেশকে বিরোধী দল শূণ্য করে একচ্ছত্র আধিপত্য কায়েম করা।
প্রসঙ্গত, ঢাকার ২৮নং ওয়ার্ড সভাপতি আল-মামুন পান্না, ২৯নং ওয়ার্ডের যুগ্ম আহবায়ক জসিমউদ্দিন বাবুকে ৫ই জানুয়ারী গ্রেফতার করে র‌্যাব। সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক সাকিল মোর্শেদকে ৬ জানুয়ারী রাত তিনটায় কোয়ারপাড় থেকে গ্রেফতার করে কোতয়ালী থানা পুলিশ। মঠবাড়িয়া উপজেলা ছাত্রদলের সভাপতি মাইনুল ইসলামকে ৪ঠা জানুয়ারী মঠবাড়িয়া বিএনপি অফিস থেকে গ্রেফতার করে পুলিশ। বিজ্ঞপ্তি