বিশ্বনাথে গোলাপগঞ্জের মাদরাসা ছাত্রকে ছুরিকাঘাতে খুন

Salmanডেস্ক রিপোর্টঃ বিশ্বনাথ উপজেলায় এক মাদরাসা ছাত্রকে ছুরিকাঘাতে খুন করেছে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা। বুধবার সকালে বিশ্বনাথ উপজেলার নতুন বাজারস্থ হাবিবুর রহমানের বাসার গেইটের সামনে থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য প্রিন্সিপালের ছোট ভাই ও নিহত সালমানের সহপাঠী নাঈম আহমদকে (১৭) আটক করা হয়েছে।
খুন হওয়া সালমান আহমদ (১৮) সিলেটের গোলাপগঞ্জের বাসিন্দা। গত ৪ বছর ধরে বিশ্বনাথ নতুন বাজারস্থ জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদানিয়া মাদরাসায় বোর্ডিংয়ে থেকে পড়াশোনা করছিল সে।
বিশ্বনাথ থানার ওসি আবদুল হাই বলেন, সালমানের বুকে ধারালো অস্ত্র দিয়ে ছুরিকাঘাত করা হয়েছে। তাকে খুন করা হয়েছে বলে ধারণা করছি।
তিনি জানান, মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে বোর্ডিংয়ে থেকে বেরিয়ে যাওয়ার পর সালমান রাতে আর ফিরেনি। পরে বুধবার সকালে তার লাশ উদ্ধার করা হয়।
লাশটি ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।
যে বাসার সামনে সালমানের লাশ পাওয়া গেছে, ওই বাসার মালিক হাবিবুর রহমান বলেন, বুধবার ফজরের নামাজ শেষে স্থানীয় মুসল্লিরা বাসার সামনে এক যুবকের লাশ দেখতে পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়। যুবককে খুন করে হয়তো বাসার সামনে কেউ ফেলে রেখে যেতে পারে।