ভোটগ্রহণ নিয়ে সিরাজুল জব্বারের সন্তোষ : পাপলুর ক্ষোভ

Mayor Papluডেস্ক রিপোর্টঃ সকাল ৯ টা ২০ পর্যন্ত বিভিন্ন কেন্দ্রে ভোটারদের উপস্থিতি সন্তোষজনক বলে মন্তব্য করেছেন গোলাপগঞ্জের মেয়র প্রার্থী সিরাজুল জব্বার চৌধুরী। তবে আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী জাকারিয়া আহমেদ পাপলু ভোটগ্রহণের ধীর গতিতে ক্ষোভ প্রকাশ করেছেন।
আওয়ামীলীগের বিদ্রোহী এ প্রার্থী বলেন এখন পর্যন্ত শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ চলছে। ভোটাররা উৎসব মুখর ভাবে ভোট দিতে আসছেন। নিজে পৌরসভার উত্তর রণকেলী ভোট কেন্দ্রে ভোট প্রদান করেছেন জানিয়ে সিরাজুল জব্বার বলেন, আশা করছি আশি শতাংশ ভোট প্রয়োগ হবে।
Sirajul Jabbarসকাল সাড়ে ১০টার পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী জাকারিয়া আহমেদ পাপলু জানান, নির্বাচনে ভোটার উপস্থিতি অনেক। নির্বাচন শান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে। তবে ভোটগ্রহণে ধীর গতি রয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতিও সন্তোষজনক বলে জানান তিনি।
এদিকে সার্বিক পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন প্রার্থী আমিনুর রহমান লিপন। বুধবার বেলা ১১ টার দিকে গোলাপগঞ্জের এম সি একাডেমি ভোট কেন্দ্র পরিদর্শনকালে তিনি বলেন, ছোটখাটো ঝামেলা ছাড়া শান্তিপূর্ণভাবেই প্রতিটি কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। তিনি জানান, এখন পর্যন্ত কোন কেন্দ্র থেকে তার কাছে বড় ধরনের কোন অভিযোগ আসেনি।
তিনি বলেন, গোলাপগঞ্জ পৌরসভার মানুষ পরিবর্তন চায়। নারিকেল গাছ প্রতীকে নির্বাচন করা এ প্রার্থী ভোটারদের পরিবর্তনের ইচ্ছার কারণে নিজেও আশাবাদি বিজয়ের ব্যাপারে। সকাল থেকে যেভাবে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে, এই ধারাবাহিকতা রাখার জন্য তিনি প্রশাসনের কাছে অনুরোধ করেছেন।