মামলায় প্রত্যাহার না করায় প্রতিপক্ষের উপর প্রাণনাশের চেষ্ঠা

Komor Uddinডেস্ক রিপোর্টঃ সিলেট সদর উপজেলার হাটখোলা পশ্চিম পাড়া শিবের বাজার মৃত আব্দুর রহমানের পুত্র নূর উদ্দিনের সাথে দীর্ঘ দিন যাবত একই গ্রামের প্রভাবশালী গোলাম রব্বানীর পুত্র নুরুল আমিন, আল-আমিন, রুহুল আমিনদের সাথে বাড়ির জায়েগা নিয়ে সিলেট কোর্ট মামলা চলছে। যাহার নং- ০১ তাং-০৫.১২.১৫ (ধারা-১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৩২৫/৩০৭/৮২৭/৩৭৯ দ: বি: তদন্তধীন)
তারাই ধারাবাহিকতায় মামলা প্রত্যাহারের জন্য নূর উদ্দিনকে প্রভাবশালী গোলাম রব্বানী মহলরা বিভিন্ন ধরনের হুমকি প্রধান করে আসছে। মামলা প্রত্যাহার না করায় গত ১৬ ডিসেম্বর রাতে জালালাবাধ থানারধীন হাটখোলা পশ্চিমপাড়াস্থ কাচাঁবাজারের রাস্তায় নুর উদ্দিনের ছেলে সিএনজি চালক কমর উদ্দিনকে বাড়ি যাওয়ার পথে পথরুদ্ধ করে প্রাণে হত্যার উদ্দেশ্য দেশী অস্ত্র নিয়ে গোলাম রব্বানী ছেলেরা আতংকিত হামলা চালায়। তারা রাম দা দিয়ে কমর উদ্দিনের শরীরের বিভিন্ন জায়েগা আঘাত করলে সে মাটিতে লুটে পড়লে তার চিৎকার শুনে পাশবর্তী লোক জন এগিয়ে এলে হামলাকারীরা পালি যায়। এসময় পথচারীরা গুরুত্ব আহত কমর উদ্দিনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। গুরুত্ব আহত কমর উদ্দিন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ৪র্থ তলা ৪নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।
এই ব্যাপারে নূর উদ্দিন বাদী হয়ে সিলেট এসএমপির জালালাবাদ থানায় গত ১৯ ডিসেম্বর একটি অভিযোগ দাখিল করেছেন অভিযোগ সূত্রে আরো জানাযায় কমর উদ্দিনের সঙ্গে থাকা নগদ টাকা ও একটি মোবাইল সেট এবং সিএনজির জরুরী কাগজপত্র হামলাকারীরা জোরপূর্বক নিয়ে যায়।
এই বিষয় জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামলাটি তদন্তধীন আছে বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্তা নেওয়া হবে।