গরীব ও মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা প্রদানের সবাইকে এগিয়ে আসতে হবে

সিপিএইচডি’র গরীব ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে কে এম গোলাম কিবরিয়া তাপাদার

CPHD PIC- 21.12.15সিলেটের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড’র চেয়ারম্যান এ কে এম গোলাম কিবরিয়া তাপাদার বলেছেন, মেধাবী ও সু-শিক্ষিত সমাজ গঠনে শিক্ষার্থীদের অবদান অসামান্য। সমাজের সর্বস্থরে মেধাবীদের সম্মাননা প্রদান করলে সমাজিক ভাবে শিক্ষার্থীদের উৎসাহ আর বেড়ে যায় এবং তাদের আগামী দিনের পথ চলা আর সুন্দর হয়ে উঠে। আসুন আমরা সকলে মিলে সমাজের গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মেধা বিকাশে কাজ করি এবং তাদের সম্মাননা প্রদান করি।
CPHD PIC- 21.12.15--01তিনি ২১ ডিসেম্বর সোমবার সিটিজেন্স প্রোগ্রাম ফর হিউম্যান ডেভেলপমেন্ট (সিপিএইচডি) উদ্যোগে সিলেট জেলা পরিষদ মিলনায়তন গরীব ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রধান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিটিজেন্স প্রোগ্রাম ফর হিউম্যান ডেভেলপমেন্ট (সিপিএইচডি) সিলেটর কো-অর্ডিনেটর ইঞ্জিনিয়ার মো. আল আমিনের সভাপতিত্বে ও সংবর্ধনা কমিটির সম্পাদক মো ফয়জুল হকের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে রাখেন দৈনিক কালের কন্ঠ সিলেট ব্যুরো প্রধান আহমেদ নূর, ফেঞ্চুগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ভাস্কর রঞ্জন দাস, দক্ষিণ সুরমা ডিগ্রী কলেজের অধ্যক্ষ শামছুল ইসলাম, মদন মোহন কলেজের প্রভাষক মিহির কান্তি দাস, মতিউর রহমান চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মতিউর রহমান চৌধুরী মুফতি, ভোলানন্দ নৈশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আছাদ মিয়া, সিপিএইচডি’র উপদেষ্ঠা মন্ডলীর সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, উপদেষ্ঠা আলহাজ্ব জমির আহমদ, উপদেষ্ঠা রবিউল ইসলাম রবিন, সিপিএইচডি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমম্বয়নক মাহবুবুর রহমান, সাংবাদিক আমিরুল ইসলাম এহিয়া, এহছানুল হক তাহের, সালাউদ্দিন, মনির হোসেন, মিজানুর রহমান, জহিরুল ইসলাম, লায়েছ মিয়া, আবু বকর জালালী, ফয়ছল আহমদ মহসীন, শবনম তানিয়া জেবি প্রমুখ।