সিলেট-কোম্পানীগঞ্জ বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন কালে এমপি ইমরান আহমদ

বর্তমান সরকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের পথে

Mp-01সিলেট-৪ (গোয়ানঘাট-জৈন্তাপুর ও কোম্পনীগঞ্জ একাংশ)’র সংসদ সদস্য ইমরান আহমদ বলছেন, বর্তমান সরকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মানব সেবায় ও মানব কল্যাণে কাজ করে যাচ্ছে। সরকারের নির্বাচনী ইশতেহারের প্রতিশ্রুতি পালনে কাজ করছে যার প্রায় পূরণের পথে। আমরা জনগণের জন্য কাজ করি আমার সংসদী আসনের প্রত্যেকটি উপজেলার উন্নয়নে আমরা কাজ করে যাচ্ছি তা অচিরে পূরণ হবে। উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আপনাদের সার্বিক সহযোগিতার প্রয়োজন। আমি বিশ্বাস করি আপনাদের সহযোগিতা পেলে আমার সংসদীয় আসনটি সিলেটের একটি মডেল আসন হিসাবে গড়ে উঠবে। আমি প্রত্যেক উপজেলার Mp-02সমস্যাকে নিজের সমস্য হিসাবে দেখি এবং তা ধারাবাহিক ভাবে পূরণে কাজ করছি। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন আপনাদের প্রত্যেকটি সমস্য সমাধানে কাজ করে যেতে পারি।
তিনি শনিবার সিলেট কোম্পানীগঞ্জ উপজেলার যুগিরগাও, পারকুল ও কলাপাড়া তিনটি গ্রামে ১,১০,৫০,০০০টাকা ব্যয়ে পল্লী বিদুৎ Mp-03সংযোগ স্থাপন এবং ৩,৪৩,০০০০০ টাকা ব্যয়ে বাগজুর ব্রীজের শুভ উদ্বোধন ও ১,৪৫,০০০০০ টাকা ব্যয়ে পরকুল উচ্চ বিদ্যালয়ের ফাড সেন্টারের ভিত্তি প্রস্থ স্থাপন শেষে পারকুল বাজারের স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
স্থানীয় আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট মুরব্বী মাওলানা আব্দুল খালিকের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগ নেতা কয়েছ আহমদ এবং ইছাকলস ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ আমিরুল হকের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, প্রচার সম্পাদক মাহফুজুর রহমান মাহফুজ, সদস্য আজমল আলী, ইউএনও আলমগীর কবীর, জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলী আমজদ, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফতাব আলী কালা মিয়া, কোম্পনীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন জাহান ফাতেমা, সাবেক ছাত্রলীগের সভাপতি এডভোকেট শাহজাহান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক হুমায়ুর কবীর মছব্বির, সহ-সভাপতি রফিকুল হক, বিআরডিবি চেয়ারম্যান শাহ জামাল উদ্দিন, উপজেলা যুবলীগের আহবায়ক ইকবাল হোসেন, তেলীখাল যুবলীগের আহবায়ক তজব আলী, প্রচার সম্পাদক বজলু মিয়া পাঠান, পশ্চিম ইসলামপুর ইউপি আওয়ামীলীগ সভাপতি শামীম আহমদ, সাধারণ সম্পাদক মোশাহিদ আলী, ইছাকলস ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আছার মিয়া, ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন সুহেল, ইছাকল ইউপি চেয়ারম্যান এখলাছুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক কয়েছ মিয়া, বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ সিলেট জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম সুহেল আহমদ, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মোঃ রিয়াজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ নেতা এখলাছুর রহমান, ফারুকজ্জামান, দেলওয়ার, ইউনিয়ন ছাত্রলীগ নেতা মুহিবুল ইসলাম, জহির আহমদ, রানু বিশ্বাস, আনোয়ার হোসেন, রাজীব চন্দ্র দাস, দুলাল সরকার, বিজয় বিশ্বাস, মোস্তাকিম আহমদ, সাইস্থা মিয়া, নয়ন, সুহেল দাস, রাজকুমার, নিমাই, সুরজীত সরকার, দুলাল সরকার, জেলা ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠান গুলোতে ফাতেহা পাঠ ও মোনাজাত করেন কাজী জসিম উদ্দিন।