সিলেটে চারদিন ব্যাপী ৪র্থ জাতীয় বিদ্যূৎ ও জ্বালানী ক্যাম্প শুরু

সারাদেশের ন্যায় সিলেটেও চারদিন ব্যাপী ৪র্থ জাতীয় বিদ্যূৎ ও জ্বালানী ক্যাম্প শুরু হয়েছে। বুধবার বিকেলে মহানগরীর পিডিবি উচ্চ বিদ্যালয়ে আয়োজিত এই ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বিক্রয় ও বিতরণ বিভাগের প্রধান প্রকৌশলী রতন কুমার বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন, বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী আব্দুল কাদির ও পিডিবি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।
কোর্স লিডারের দায়িত্ব পালন করছেন, উপ আঞ্চলিক কমিশনার, সিলেট জেলা সম্পাদক ও মদনমোহন কলেজের সহযোগী অধ্যাপক মো মবশ্বির আলী। প্রশিক্ষক হিসেবে দায়িত্বে আছেন, ডিআরএসএল বিপুল চন্দ্র দত্ত, যুগ্ম সম্পাদক আহসান কবির, মেট্রোপলিটন ইউনিভার্সিটির আরএসএল শাহ মিনহাজুর রহমান।
এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক সিলেট বিভাগীয় প্রতিনিধি তোফায়েল আহমদ তুহিন, সিলেট জেলা প্রতিনিধি মো আলম আহমদ ও মদনমোহন কলেজের সিনিয়র রোভার আল হেলাল। কোর্সে সেচ্ছাসেবক হিসেবে আছেন, মদনমোহন কলেজ রোভার স্কাউট গ্রুপের এসআরএম মো শুকরান আহমেদ রানা, তানজিল আহমদ, সিলেট মুক্ত রোভার স্কাউট গ্রুপের এসআরএম জুবায়ের আহমদ। জাতীয় বিদ্যূৎ ও জ্বালানী ক্যাম্পে সিলেট জেলার বিভিন্ন কলেজের ৫০ জন রোভার অংশ গ্রহণ করেছে।