শমসের মবিন, ডা: শাহরিয়ার ও বদরুজ্জামান সেলিমকে অবিলম্বে মুক্তি দিন : মহানগর জাসাস

Jasasবিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান শমসের মবিন (বীর বিক্রম), সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক ডা: শাহরিয়ার হোসেন চৌধুরী ও সদস্য সচিব বদরুজ্জামান সেলিমকে গ্রেফতার ও জেল হাজতে প্রেরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) সিলেট মহানগরীর কার্যনিবার্হী কমিটির নেতৃবৃন্দরা।

বিবৃতিতে জাসাস নেতৃবৃন্দরা প্রহসনের নামে ভোটারবিহীন ও জনসমর্থন বিহীন আওয়ামীলীগ সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য দেশের জনগনের উপর অধিকার খর্ব করে দেশের মানুষকে জিম্মি করে রাখার জন্য আইন শৃঙ্খলা রক্ষা বাহিনী ও আওয়ামীলীগ সরকারের মদদপুষ্ঠ সন্ত্রাসী বাহিনীরদ্বারা নির্বিচারে মানুষের উপর নির্যাতন হত্যা,গুম ও গ্রেফতার করছে। সারাদেশে অসংখ্য বিএনপি যুবদল, ছাত্রদল ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ওপর মিথ্যা মামলায় গ্রেফতার ও নির্যাতন করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মবিন, সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক ডা: শাহরিয়ার হোসেন চৌধুরী ও সদস্য সচিব বদরুজ্জামান সেলিমকে গ্রেফতার ও নির্যাতন করে যাচ্ছে। জাসাস নেতৃবৃন্দরা অবিলম্বে শমসের মবিন, ডাঃ শাহরিয়ার হোসেন চৌধুরী ও বদরুজ্জামান সেলিমসহ সকল নেতৃবৃন্দের মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবি জানান।
বিবৃতি দাতারা হলেন সিলেট মহানগর নির্বাহী কমিটির সভাপতি সৈয়দ আহাদুন নূর তপন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ নিজাম উদ্দিন তরফদার, সিনিয়র সহ-সভাপতি মুফতি নেহাল উদ্দিন, শাহজাহান সেলিম বুলবুল, এজাজ আহমদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কয়েছ আহমদ সাগর, এস এম শাহজাহান, এম ডি কাবুল, সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন শামীম, প্রচার সম্পাদক ফিরোজ আহমদ, অর্থ সম্পাদক কবির আহমদ, চারু ও কারুকলা বিষয়ক সম্পাদক সাজ্জাদ আহমদ সাজু, দপ্তর সম্পাদক জাহেদুর রহমান জাহেদ, ক্রীড়া ও শিশু বিষয়ক সম্পাদক কুতুব উদ্দিন কাইফ, নজির আহমদ ও বাচ্চু মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি।