কানাইঘাট পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র ক্রয় করেছেন ৬২ জন

মেয়র পদে ১০, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৫, এবং সাধারণ কাউন্সিলর পদে ৪৭ জন প্রার্থী

Kanaighat Mayor Candidateকানাইঘাট (সিলেট) প্রতিনিধি : কানাইঘাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়ন পত্র ক্রয় করেছেন ১০ জন প্রার্থী। তারা হলেন কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান মেয়র লুৎফুর রহমান, কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আল মিজান, কানাইঘাট উপজেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহিম ভরসা, কানাইঘাট উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ বাবুল আহমদ, কানাইঘাট উপজেলা জামায়াত থেকে বিগত পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্ধিতাকারী জামায়াত নেতা একেএম ওলিউল্লাহ, কানাইঘাট উপজেলা জাতীয় পার্টি থেকে বিগত পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্ধিতাকারী জাতীয় পার্টি নেতা মোঃ সুহেল আমীন, কানাইঘাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আওয়ামীলীগ নেতা মোঃ সিরাজুল ইসলাম খোকন, কানাইঘাট উপজেলা জাসদের সভাপতি মোঃ তাজ উদ্দিন, কানাইঘাট উপজেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক হাফিজ ইসলাম উদ্দিন ও সাবেক ইউপি সদস্য সৌদি আরব প্রবাসী মোঃ সুলতান আহমদ।
এছাড়া সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলর পদে মনোনয়ন পত্র ক্রয় করেছেন ৫ জন প্রার্থী। তারা হলেন, গীতা রানী দাস, আছিয়া বেগম, আছমা বেগম, রহিমা বেগম ও ফয়জুন নেছা বেগম।
এছাড়া কানাইঘাট পৌরসভার সাধারণ কাউন্সিলর পদে এবারের পৌরসভা নির্বাচনে মনোনয়ন পত্র ক্রয় করেছেন ৪৭ জন প্রার্থী। তারা হলেন, ১নং ওয়ার্ডে- মোঃ জাহাঙ্গির আলম জাহান, মোঃ ছৈয়দ আহমদ, মোঃ বদরুল ইসলাম, মোঃ জামাল আহমদ, মোঃ সিরাজুল ইসলাম ও রাসেল আহমদ রানা।
২নং ওয়ার্ডে- যারা মনোনয়ন পত্র ক্রয় করেছেন তারা হলেন, মোঃ শরিফুল হক শরিফ, মোঃ জসিম উদ্দিন, মোঃ নুরুল ইসলাম, মোঃ আব্দুল হান্নান, মোঃ সরিফ উদ্দিন, মোঃ সামছুল হক ও মোঃ জাকারিয়া আহমদ।
৩নং ওয়ার্ডে- যারা মনোনয়ন পত্র ক্রয় করেছেন তারা হলেন, মোঃ আব্দুল মালিক (বটই মহাজন), মোঃ বিলাল আহমদ, মোঃ মামুন রশিদ, মোঃ কামাল উদ্দিন ও মোঃ নজরুল ইসলাম।
৪নং ওয়ার্ডে- যারা মনোনয়ন পত্র ক্রয় করেছেন তারা হলেন, মোঃ হারুন আহমদ, মোঃ জসিম উদ্দিন, মোঃ ইসলাম উদ্দিন ও মোঃ হাবিব আহমদ।
৫নং ওয়ার্ডে- যারা মনোনয়ন পত্র ক্রয় করেছেন তারা হলেন, হাফিজ নুর উদ্দিন, মোঃ আজির উদ্দিন, মোঃ ইসলাম উদ্দিন, মোঃ আবিদুর রহমান, মোঃ আবুল বাশার ও নুর মোহাম্মদ।
৬নং ওয়ার্ডে- যারা মনোনয়ন পত্র ক্রয় করেছেন তারা হলেন, মোঃ ফখর উদ্দিন শামিম, মোঃ কবির আহমদ, মাওলানা ফখরুদ্দিন ও মোঃ রুহুল আমীন।
৭নং ওয়ার্ডে- যারা মনোনয়ন পত্র ক্রয় করেছেন তারা হলেন, মোঃ আব্দুর রহিম ভরসা, মোঃ মাসুক আহমদ, মোঃ জমির উদ্দিন কামরান, মাওলানা মুহিবুর রহমান, মোঃ শহিদ উল্লাহ ও হোসেইন আহমদ।
৮নং ওয়ার্ডে- যারা মনোনয়ন পত্র ক্রয় করেছেন তারা হলেন, মোঃ তাজ উদ্দিন, মোঃ রইছ উদ্দিন, মাওলানা ইবাদুর রহমান, এনামুল হক (ভান্ডারী), মোঃ শরিফ উদ্দিন ও মোঃ ইকবাল হোসেইন।
৯নং ওয়ার্ডে- যারা মনোনয়ন পত্র ক্রয় করেছেন তারা হলেন, মাওলানা হাবিব আহমদ, মোঃ সাহাব উদ্দিন ও মোঃ জালাল উদ্দিন। কানাইঘাট নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) ও উপজেলা রির্টানিং অফিসার মোঃ খালেদুর রহমান ও উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার সৈয়দ কামাল হোসেন জানান, বুধবার বিকাল ৫টা পর্যন্ত ৬২ জন প্রার্থী মনোনয়ন পত্র ক্রয় করেছেন। এদের মধ্যে সাধারণ কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে জাহাঙ্গির আলম জাহান (বর্তমান কাউন্সিলর) ও ২নং ওয়ার্ডে মোঃ আব্দুল হান্নান তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। অন্যান্যে প্রার্থীরা (আজ) ৩ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৫টার মধ্যে তাদের মনোনয়ন পত্র জমা দেবেন ও মনোনয়ন ক্রয় করিতে পারিবেন।