কাতারে নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান সংবর্ধিত

Awami Publicity League Qatar 2আনোয়ার হোসেন মামুন,কাতার থেকেঃ কাতারে নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল কে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ আওয়ামী প্রচার ও প্রকাশনা লীগ কাতার শাখা ।
স্থানীয় সময় মঙ্গলবার (০১ ডিসেম্বর) রাতে কাতারের রাজধানী দোহায় নাজমা হৈ চৈ রেস্টুরেন্টে এই সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের আহ্বায়ক মামুন হোসেনের সভাপতিত্বে ও বঙ্গবন্ধু পরিষদ কাতার শাখার সাধারণ সম্পাদক এম.এ.বাতেনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল।
অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন মাইনুদ্দিন । এর পর বাংলাদেশের জাতীয় সংগীত পরিবেশন করা হয়, জাতীয় সংগীত পরিবেশনের সময় অতিথিরা দারিয়ে জাতীয় সংগীতের প্রতি সম্মান জানান।
সভায় বক্তব্য রাখেন সদস্য সচিব আবদুল আল হেলাল, যুগ্ম আহ্বায়ক মো. আব্দুল বাতেন, সদস্য শাহজাহান মণ্ডল, মো. কামরুল হাসান, বঙ্গবন্ধু পরিষদ কাতার শাখার সাংগঠনিক সম্পাদক নুরনবী, আওয়ামীলীগ কাতার শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ জামাল প্রমুখ।