সিলেট-চট্টগ্রাম রুটে বিমান চলাচলের ব্যবস্থা করা হবে: মেনন

Rashed Khan Menonডেস্ক রিপোর্টঃ পর্যটনের বিকাশ ও পর্যটকদের সহজতর যাতায়াতের সুবিধার্থে প্রয়োজনে সিলেট-চট্টগ্রাম রুটে বিমান চলাচলের ব্যবস্থার আশ্বাস দিয়েছেন বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন। বুধবার গোয়াইনঘাটের জাফলং ও জৈন্তাপুরের লালাখাল পরিদর্শন শেষে নাজিমগড় নর্দান রিসোর্ট-এ পর্যটনের উন্নয়ন ও বিকাশ শীর্ষক আলোচনায় তিনি এ আশ্বাস দেন। এতে সভাপতিত্ব করেন সিলেটের বিভাগীয় কমিশনার জামাল উদ্দিন আহমদ।
মন্ত্রী বলেন, সিলেটের পর্যটন শিল্পের উন্নয়ন ও বিকাশে বর্তমান সরকার নানামূখী পরিকল্পনা গ্রহণ করেছে। সিলেটের পর্যটন স্পট সমূহে পর্যটকদের নিরাপদ ভ্রমণ, সহজতর যোগাযোগ ব্যবস্থাসহ সব ধরণের সুযোগ সুবিধা গড়ে তুলতে সরকারের গৃহীত পদক্ষেপ দ্রুততায় এগিয়ে চলছে।
এর আগে তিনি বিজিবি’র বিজিবি ফাঁড়ি এলাকা, পর্যটন মোটেল, জাফলং গ্রীণ পার্ক গেস্ট হাউজ পরিদর্শন করেন। জাফলং ও লালাখাল পরিদর্শন কালে উপস্থিত ছিলেন বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান ড. অপরূপ চৌধুরী, পরিবেশ অধিদপ্তরের মহা পরিচালক মোঃ. রইছ উল আলম মণ্ডল, পর্যটন সচিব খোরশেদ আলম চৌধুরী, টুরিস্ট পুলিশ সিলেটের ডিআইজি সোহরাব হোসেন, সিলেটের এএসপি নয়মুল হাসান, বন কর্মকর্তা মনিরুল ইসলাম, গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ. সালাউদ্দিন প্রমুখ।