তল্লাশি চৌকিতে প্রাইভেটকার থামাতে গুলি

329_1447682098সুরমা টাইমস ডেস্কঃ রাজধানীর উত্তরায় পুলিশ চেকপোস্টে একটি প্রাইভেটকার লক্ষ্য করে গুলি ছুড়েছে পুলিশ। তল্লাশি চৌকিতে সিগন্যাল অমান্য করে কারটি চলে গেলে তা থামানোর জন্য পুলিশ গুলি ছুড়ে। ডিএমপির উত্তরা জোনের সহকারী কমিশনার নূরে আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
নূরে আলম জানান, বেলা ১২টার দিকে উত্তরা পূর্ব থানাধীন এলাকার জসিমউদ্দিন রোডে পুলিশের চেকপোস্ট অতিক্রম করার সময় একটি প্রাইভেটকারকে তল্লাশির জন্য থামানোর সিগন্যাল দেয়া হয়। কিন্তু গাড়িটি সিগন্যাল অমান্য করে দ্রুত বেগে চলে যেতে থাকে।
এ সময় কর্তব্যরত পুলিশ গাড়িটি লক্ষ্য করে শর্টগান থেকে দুই রাউন্ড গুলি ছুড়ে। তারপরও গাড়িটি না থেমে পালিয়ে যায়। বেপরোয়া গতীতে চলে যাওয়ার সময় গাড়িটি দুটি রিকশা ভ্যানকেও ধাক্কা দেয়। এতে দুই দুই পথচারী আহত হন।  পরে উত্তরা ৫ নম্বর সেক্টরের ৯ নম্বর রোড থেকে পরিত্যক্ত অবস্থায় প্রাইভেটকারটি উদ্ধার করা হয়। তবে চালক পালিয়ে যায়।
পুলিশের এ কর্মকর্তা জানান, গাড়িটির মালিক শনাক্তের জন্য বিআরটিএতে আবেদন করা হবে। তবে গাড়িটি থেকে কিছু উদ্ধার করা হয়েছে কি না এ বিষয়ে বিস্তারিত জানাতে পারেননি তিনি।